BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পুজোর মুখেই Xiaomi আনছে বিরাট সেল, আকর্ষণীয় ছাড়ে কিনুন পছন্দের সামগ্রী

Published by: Biswadip Dey |    Posted: October 3, 2021 7:36 pm|    Updated: October 3, 2021 7:36 pm

Xiaomi’s Diwali with Mi sale to start from October 3। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েক ঘণ্টা। রবিবার মধ্যরাত পেরতেই শুরু হয়ে যাবে শাওমির (Xiaomi ) নয়া সেল। পুজোয় নতুন স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন? তাহলে এই সেল আপনার কাছে এনে দিতে পারে সুবর্ণ সুযোগ। সরাসরি Mi.com-এ মিলবে আকর্ষণীয় ছাড়ে পছন্দমতো শাওমি ফোন বেছে নেওয়ার সুযোগ। এই নয়া সেলের নাম ‘দিওয়ালি উইথ এমআই সেল’। ৩ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত চলবে এই সেল।

আপনার কাছে কি এসবিআই ক্রেডিট কার্ড রয়েছে? যদি তাই হয়, তাহলে আপনি বিশেষ লাভবান হবেন। কেননা তালিকায় থাকা বহু ফোনের ক্ষেত্রেই বিশেষ ছাড় মিলবে এসবিআই ক্রেডিট কার্ড থাকলে। জেনে নিন কী ধরনের অফার থাকছে।

[আরও পড়ুন:আড়াই মাসে ৫০ লক্ষের বেশি ভারতীয়র অ্যাকাউন্ট নিষিদ্ধ করল হোয়াটসঅ্যাপ, কেন জানেন?]

ইউজারদের জন্য থাকছে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট কুপন। সেই সঙ্গে অতিরিক্ত এক্সচেঞ্জ বাম্প আপ অফার সর্বোচ্চ সাড়ে ৩ হাজার টাকার। এছাড়াও ‘স্পিন দ্য হুইল’ অফারেও ভাগ্য যাচাই করে দেখতে পারেন ইউজাররা। কপাল যদি সোনালি হয়, ১ কোটি টাকার কুপনও আপনার হয়ে যেতে পারে।

সেল চলাকালীন প্রতিদিন সকাল ১০টায় হবে জ্যাকপট ডিল। এর সাহায্যেও আপনারা পেতে পারেন আপনার পছন্দের ডিভাইস। আগেই বলা হয়েছে এসবিআইয়ের সঙ্গে বিশেষ গাঁটছড়া বেঁধেছে শাওমি। এসবিআই ক্রেডিট কার্ড থাকলে ১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন যে কোনও কেনাকাটায়। এছাড়াও আরও নানা ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার থাকবে আপনাদের জন্য।

[আরও পড়ুন: বিকট শব্দে ফাটল চার্জার, OnePlus-এর জনপ্রিয় স্মার্টফোন কিনে বিপাকে সফটওয়্যার ইঞ্জিনিয়র]

নিঃসন্দেহে এই সেলে রেডমি অনুরাগীদের ‘পাখির চোখ’ হয়ে থাকবে নোট ১০ সিরিজ। রেডমি ১০ প্রাইম, রেডমি ১০এস, রেডমি নোট ১০ প্রো, রেডমি নোট ১০ প্রো ম্যাক্সের নানা ভ্যারিয়েশন থাকছে সেলে। যাকে ঘিরে ইতিমধ্যেই উত্তেজনায় ফুটছেন ইউজাররা। এছাড়াও শাওমি ১১ লাইট এনই, এমআই ১১এক্স প্রভৃতির দিকেও নজর থাকবে। কেবল স্মার্টফোনই নয়, এমআই টিভি কিংবা রেডমি টিভি কিনতেও রাত বারোটা থেকে ওয়েসবাইটে ইউজাররা ভিড় জমাবেন বলেই ধারণা করা হচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement