Advertisement
Advertisement
Zomato

দোলের দিন সকাল থেকে তুঙ্গে ভাংয়ের চাহিদা, খদ্দেরের আবদারে কী জানাল Zomato?

জোম্যাটোর উত্তরের পরই আসরে নামে দিল্লি পুলিশ।

Zomato celebrates Holi with a tweet, Delhi Police responds | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:March 7, 2023 2:01 pm
  • Updated:March 7, 2023 2:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার রংয়ের খেলায় মেতেছে গোটা দেশ। দোল মানে একে-অপরকে রং মাখানো সঙ্গে খাওয়াদাওয়া আর আড্ডাও। রঙিন এই উৎসবে যে পানীয়র চাহিদা থাকে সবচেয়ে বেশি, তা হল ভাং। এবারও তার ব্যতিক্রম হয়নি। বরং এবার ভাংয়ের চাহিদা কয়েক গুণ বেড়ে গিয়েছে। যা দেখে রীতিমতো মাথায় হাত জোম্যাটোর। কারণ এই ফুড ডেলিভারি সংস্থার কাছে দেদার ভাংয়ের অর্ডার আসছে!

দোলের দিন দুধের সঙ্গে নানারকম ড্রাই ফ্রুট মিশিয়ে সুস্বাদু ভাং তৈরি করে খেতে ভালবাসেন অনেকেই। আবার নেশায় বুঁদ হতে কেউ কেউ এই ঠান্ডাইয়ের সঙ্গে জিংও মেশাতে ভালবাসেন। কিন্তু যাঁরা বানাতে পারবেন না, তাঁরা কী করবেন? সহজ উপায় মনে করে সোজা জোম্যাটোয় ভাং অর্ডার করার চেষ্টা করেন তাঁরা। টুইট করেও জানতে চান, এই ফুড ডেলিভারি কোম্পানি কি বাড়িতে ভাং পৌঁছে দেয়? দোলের দিন স্বাভাবিক ভাবেই এমন টুইট নেটিজেনদের নজর কাড়ে। মজা করে সেই টুইটের জবাবও দেয় জোম্যাটো।

Advertisement

জোম্যাটো (Zomato) পালটা টুইটে লেখে, “গুরগাঁওয়ের শুভমনকে কেউ জানাও যে আমরা ভাং বাড়িতে পৌঁছে দিই না। সে ১৪ বার এই প্রশ্নটাই করছে।” জোম্যাটোর এহেন প্রতিক্রিয়ার পরই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং হয়ে যায় শুভমন নামটি। অনেকে লেখেন, আজ সকলেই শুভমন।

আর এই ফাঁকেই শুভমন নামটি কাজে লাগিয়েই সাধারণ মানুষকে সতর্ক করে দেওয়ার কাজটিও সেরে ফেলে দিল্লি পুলিশ (Delhi Police)। লেখে, “শুভমনকে জানিয়ে দেবেন, ভাং খেয়ে যেন গাড়ি না চালায়।” সব মিলিয়ে দোলের সকালটা জমিয়ে দেয় শুভমনের টুইট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ