২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ আগস্ট। স্বাধীনতা দিবসের সকালে পতাকা উত্তোলনে শামিল তো হবেন। কিন্তু তারপর? তারপর কী করবেন ভেবেছেন? গোটা একটা ছুটির দিন পড়ে আপনার সামনে। এই সময়টাকে তো আর এমনি এমনি শেষ হতে দেওয়া যায় না। তাই সেলিব্রেশনের কিছু উপায় রইল আপনার জন্য।

[শয্যায় কতটা সাহসী সঙ্গিনী, এই পাঁচ উপায়েই জানতে পারবেন]

১) সপ্তাহের মাঝে আচমকা একটা দিন পেয়েছেন। পরিবারের সঙ্গে একটু বেশি সময় কাটাতেই পারেন। হাতে সময় তো কিছুটা হলেও রয়েছে। ভাল কোনও রান্না করে পরিবারের মানুষদের চমকে দিতেই পারেন। রান্না যেমনই হোক কাছের মানুষগুলো এতে খুশিই হবে।

২) হতেই পারে আপনি একেবারেই রান্না করতে পারেন না। কিন্তু স্পেশ্যাল লাঞ্চের আয়োজন তো করতেই পারেন। সকলকে নিয়ে পছন্দের রেস্তরাঁয় চলে যেতে পারেন। আর বাইরে যেতে না চাইলে এখন তো অ্যাপের অপশন আছেই। আঙুলের এক ইশারায় পছন্দের খাবার চলে আসবে আপনার বাড়িতেই।

৩) গোটা একটা দিন আপনার হাতে রয়েছে। বেড়িয়ে পড়ুন অজানার উদ্দেশ্যে। বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করতে পারেন। নয়তো একাই চলে যান পছন্দের ঠিকানায়।

[নিয়মিত ব্যবহার করছেন এই জিনিসগুলো? ফল কিন্তু মারাত্মক হতে পারে]

৪)  এমনিতে হাওয়া অফিসের পূর্বাভাস নিম্নচাপের জেরে বৃষ্টি হতে পারে রাজ্যে। তবে আকাশ যদি পরিষ্কার থাকে এদিন ঘুড়ি উড়িয়ে সেলিব্রেট করতেই পারেন। আর সে ঘুড়ি তেরঙ্গার মতো হলে তো কথাই নেই। অনেকেই এভাবে ছুটির দিনটা কাটাতে পছন্দ করেন। অন্যের ঘুড়ি ভোকাট্টা করার মজা কিন্তু আলাদা!

৫) সারা সপ্তাহ কাজ করেছেন। একটা দিন বিশ্রাম নিতে পারেন। বাড়িতেই সিনেমা দেখতে বসে পড়ুন। তবে খাদ্য-পানীয়র আয়োজন আগে থেকে করে নেবেন।

উপায় অনেক রয়েছে। বাছার দায়িত্ব কেবল আপনার। তবে ছুটির এই দিনটা মিস করবেন না। কিছু একটা পরিকল্পনা করেই রাখুন।

[ছোট ফ্ল্যাটে জায়গার অভাব? এই উপায়ে সাজিয়ে ফেলুন সাধের বাসস্থান]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং