ad
ad

Breaking News

জানেন, শরীরের কোথায় তিল থাকার কী অর্থ?

জেনে রাখুন তিলের এ তথ্য।

This is what skin mole tells about personality
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 8, 2018 8:36 pm
  • Updated:July 14, 2018 5:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজ্ঞান বলে তিল তখনই হয়, যখন ত্বকের এক জায়গায় একসঙ্গে অনেক কোষের জন্ম হয়। কিন্তু যুক্তির পাশেই বিশ্বাসের অবস্থান। আর বিশ্বাস মানুষকে দেয় আলাদা তথ্য। যে তথ্য যুগ-যুগ ধরে শাস্ত্র-জ্যোতিষ বলে আসছে। আর এই বিশ্বাসেই শরীরে বিভিন্ন স্থানে তিলের মাহাত্ম্য আলাদা। যেমন-

কপাল: কপালে তিল থাকা মানে বৃহস্পতির প্রাধান্য। তবে বৃহস্পতির এ কৃপা অবশ্যই তিলের অবস্থানের উপর নির্ভর করে। কপালের মাঝে তিল থাকলে বুদ্ধির বিকাশ হয়। ডানদিকে থাকলে সেই ব্যক্তি ভাল সঙ্গী হন। আর কপালের বাঁদিকে তিল থাকার অর্থ আপনি খুবই ভাগ্যবান।

থুতনি: শরীরের এই অংশে যাঁদের তিল রয়েছে, তাঁরা খুবই কেয়ারিং ও আবেগপ্রবণ হয়ে থাকেন। এমন মানুষরা ঘুরতে ভালবাসেন। ডানদিকে তিল থাকলে সে মানুষ যুক্তিবাদী হয়। আর বাঁদিকে তিল থাকলে স্পষ্ট কথা বলতে ভালবাসেন।

গাল: গালে তিল থাকার অর্থ সে মানুষ বেশ বুদ্ধিমান এবং মেধাবি। চাইলে ভাল অ্যাথলিটও হতে পারেন। তবে এরা বেশ রগচটাও হয়ে থাকেন।

নাক: নাকে তিল থাকলে সে মানুষ খুবই পরিশ্রমী ও ভাল বন্ধু হয়ে থাকেন। এঁদের আত্মসম্মানবোধ প্রবল। নাকের ডানদিকে তিল থাকলে মানুষের যৌন চাহিদা বেশি হয়। বাঁদিকে তিল থাকার অর্থ মানুষটিকে সবকিছু কষ্ট করেই জীবনে পেতে হবে।

parineeti-choopra-beauty-without-plastic-surgery

[আপনার সঙ্গীর ভালবাসা খাঁটি তো? বলে দেবে রাশিফল]

ঠোঁট: এমন মানুষরা জীবনে সবসময় সামনের দিকে তাকাতে পছন্দ করেন। আর ঠোঁটে তিল থাকলে সে মানুষ কথা বলতে ও খেতে বেশ ভালবাসেন। তবে খাওয়া-দাওয়া একটু রয়েসয়েই করা ভাল। তাতে ভোগান্তি কম হবে।

যৌনাঙ্গ: যৌনাঙ্গে তিল থাকা মানে সে মানুষটি খুবই ভাল এবং সৎ। এঁরা খুবই ভাল জীবনসঙ্গী হয়ে থাকেন। কেবল শারীরিক সম্পর্কই নয় এঁরা সারাজীবনের বন্ধু হয়ে থাকেন।

বক্ষ:  বক্ষযুগলে তিল থাকার অর্থ আপনি খুব ভাল মা হবেন। আপনার সন্তানের জীবন সুখের হবে। কোনও খামতি থাকবে না তাঁর।

হাত:  হাতে যাঁদের তিল রয়েছে তাঁর খুবই পরিশ্রমী ও দক্ষ হয়ে থাকতেন। যে কোনও কাজে পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জন করেন।

পা: পায়ের তলায় তিল থাকা মানেই সে ব্যক্তি ঘুরতে ভালবাসেন। আর তাঁর যশভাগ্যও খুব ভাল।

পেট: মধ্যপ্রদেশে তিল থাকার অর্থ মানুষটি আধ্যাত্মিক। ডানদিকে তিল থাকলে অর্থভাগ্য ভাল হয়, তবে বাদিকে যাঁদের তিল রয়েছে তাঁরা বেশ হিংসুটে হয়ে থাকেন।

article-2503192-195E752000000578-943_634x692

[জীবনে যখন মায়ের কথা সবচেয়ে বেশি মনে পড়ে আপনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ