ad
ad
Adult Hotels

মান-অভিমান মুছে কাছাকাছি আসতে চান? ঘুরতে গিয়ে থাকুন ৪ শহরের এই অ্যাডাল্ট হোটেলে

এখানে ছোটদের প্রবেশ নিষেধ।

INDIAN HOTELS EXCLUSIVELY FOR ADULTS in 4 City | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:October 16, 2022 5:18 pm
  • Updated:October 16, 2022 5:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের চাপে সম্পর্কে ধুলো জমে। রোজকার দায়িত্ব-কর্তব্য পালন করতে করতে সম্পর্ক থেকে উধাও হয় প্রেম। তখন পড়ে থাকে শুধুমাত্র একসঙ্গে থাকার অভ্যেসটাই। ধীরে ধীরে দূরত্ব বাড়ে। তাই মাঝেমধ্যে ধুলো ঝেড়ে দাম্পত্যকে নতুনভাবে সাজিয়ে তোলা প্রয়োজন। আর তার জন্য দরকার নিজেদের সম্পর্ককে সময় দেওয়া। নিজেদের মতো সময় কাটানো। রোজকার ঝঞ্ঝাট কাটিয়ে শহরের কোলাহল পেরিয়ে নির্জনে আসতে হবে কাছাকাছি। ফের চিনে নিতে হবে একে অপরকে। তবেই তো রাগ-অভিমান ধুঁয়ে মুছে যাবে সমুদ্রের ঢেউয়ে।

এক কাপ চা হাতে নিয়ে পাহাড়ের দিকে তাকিয়ে থাকতে থাকতে মোমের মতো গলে পড়বে জমে থাকা সমস্ত রাগ-অভিমান। তবে শর্ত কিন্তু একটাই, এই সময়টা হবে শুধু দুজনের। থাকবে না পরিবার কিংবা সন্তান। আর এই বিষয়টা মাথায় রেখেই দেশের মাটিতে তৈরি হয়েছে একাধিক অ্যাডাল্ট হোটেল। যেখানে ১৪ বছরের নিচের শিশুদের প্রবেশ নিষেধ।

[আরও পড়ুন: উৎসবের মরশুমে ‘ডেস্টিনেশন’ পাহাড়, রইল একগুচ্ছ অফবিট পর্যটন কেন্দ্রের ঠিকানা]

রইল এমন অ্যাডাল্ট হোটেলের তালিকা

বাৎস্যায়ন-অ্যা হিমালয়ন বুটিক রিসর্ট, আলমোড়া-উত্তরাখণ্ড

উত্তরাখণ্ডে শিবালিক পর্বতের কোলে কাটিয়ে আসতে পারেন একান্ত সময়। একে তো রবি ঠাকুরের স্মৃতিবিজড়িত শহর। তার উপর সামনে বিশাল হিমালয়। তবে এই হোটেলে (
Vatsyayana – A Himalayan Boutique Resort ) ঢুকতে পারবে না ১৪ বছরের নিচে থাকা কোনও শিশু। এই হোটেলে দম্পতিদের জন্য রয়েছে বিশেষ বিশেষ প্যাকজ। মধুচন্দ্রিমার জন্য যেমন প্যাকেজ রয়েছে, তেমনই রয়েছে সম্পর্কে নতুনত্ব আনতে বেড়াতে যাওয়া দম্পতিদের জন্য়ও বিশেষ ব্যবস্থা। খরচটা সামান্য বেশি। প্রতি রাতের খরচ ১৬ থেকে ১৮ হাজার টাকা। কর আলাদা। তবে নিজেদের ফের খুঁজে পেতে, সম্পর্কে দ্বিতীয় মধুচন্দ্রিমার প্রলেপ দিতে পকেট না হয় একটু হালকা হলই।

 

দ্য তামারা কুর্গ,মেদিকেরি-কর্ণাটক

দক্ষিণ ভারতের স্কটল্যান্ড ‘কুর্গ’। পশ্চিমঘাট পর্বতমালার সামনে নিজস্ব সানডেকে দাঁড়িয়ে প্রিয়জনকে জড়িয়ে সূর্যাস্ত দেখতে দেখতে মধুচন্দ্রিমার কথা মনে পড়ে যেতে বাধ্য। তাই সম্পর্কে আরও একবার রক্তিম ছোঁয়া দিতে চাইলে বেড়িয়ে আসতেই পারেন এই অ্যাডল্ট রিসর্ট থেকে। এই রিসর্টে ১২ বছরের কম বয়সিদের প্রবেশের অনুমতি নেই। দম্পতিদের জন্য রয়েছে বিশেষ বিশেষ প্যাকেজ। তবে মনে রাখবেন কুর্গে বেড়াতে আসার সবচেয়ে ভাল সময় অক্টোবর-নভেম্বর। তবে এই রিসর্টের বিশেষ প্যাকেজের স্বাদ মেলে বছরের বিশেষ বিশেষ সময়। সে সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখতে হবে ওয়েবসাইটে।

 

[আরও পড়ুন: আর শুধু জঙ্গল সাফারি নয়, এবার ডুয়ার্সের আকর্ষণ ছ্যাকা-সিদল-ঘুঙ্গি]

আনন্দ ইন দ্য হিমালয়াস, হৃষিকেশ-উত্তরাখণ্ড

পাহাড়ে প্রেম জমে। তবে সম্পর্কে নয়া প্রলেপ দিতে হলে শুধুমাত্র একান্তে সময় কাটালেই চলে না, প্রয়োজন মনের শান্তিরও। তার জন্য কখনও কখনও আধ্যাত্মিকতারও শরনাপন্ন হতে হয়। আর সঙ্গীর সঙ্গে প্রকৃতির মাঝে আধ্যাত্মিক চর্চা করার আদর্শ স্থান হৃষিকেশ। সঙ্গে রয়েছে আয়ুর্বেদিক স্পায়ের ব্যবস্থা। ফলে শুধু মন নয়, প্রকৃতির মাঝে শরীর চর্চা করতে চাইলে বেরিয়ে আসতে পারেন এই অ্যাডাল্ট রিসর্ট থেকে। দিন দুয়েক থাকা-খাওয়ার খরচ প্রায় ৩৫-৪০ হাজার টাকা।

 

দ্য পার্ক বাগা রিভার, গোয়া
১৮ বছরের কম বয়সিদের প্রবেশ নিষেধ এখানে। ফলে বিবাহিত বা অবিবাহিত যেমনই হোক না, সমস্ত দম্পতির বেড়াবার আদর্শ স্থান এই রিসর্ট। একেবারে বাগা নদীর পাশে থাকা এই রিসর্টেও রয়েছে বিশেষ ধরনের প্যাকেজ। ব্যক্তিগত বিচে একান্তে সময় কাটাতে পারবেন দম্পতিরা। তবে পকেটের রেস্তটা থাকতে হবে বেশকিছুটা বেশি।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ