Advertisement
Advertisement
Igloo Cafe

কাশ্মীরে খুলল দেশের প্রথম ইগলু ক্যাফে, পর্যটকদের মধ্যেও উৎসাহ তুঙ্গে

যাবেন নাকি ইগলু ক্যাফেতে?

India's First Igloo Cafe Opens In Kashmir And Twitter Is Loving It | Sangbad Pratidin
Published by: Abhisek Rakshit
  • Posted:January 29, 2021 9:38 pm
  • Updated:January 29, 2021 9:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট থেকে আশি, ক্যাফে যেতে অনেকেই খুব পছন্দ করেন। আর সেই ক্যাফের সাজসজ্জা যদি একটু ভিন্ন হয়, তাহলে তো কথাই নেই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও সময় লাগে না। সেরকমই একটি ক্যাফের খবর এবার সামনে এসেছে। কাশ্মীরে (Kashmir) ইতিমধ্যে খুলেছে এস্কিমোদের বাসস্থান ইগলুর মতো একটি ক্যাফে। আর সেটা নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় আলোচনা তুঙ্গে।

করোনা আবহে (Corona Pandemic) সবচেয়ে বেশি ধাক্কা খেয়েছে পর্যটন শিল্প। ৩৫এ এবং ৩৭০ ধারা রদের পর থেকেই উপত্যকায় বিপর্যস্ত পর্যটন শিল্প। করোনা কালে জারি হওয়া লকডাউন যা আরও বিপাকে ফেলেছে। আর তাই পর্যটকদের টানতে বিশেষ বিশেষ উদ্যোগ নিচ্ছে সেখানকার স্থানীয় হোটেলগুলো। ঠিক যেমনটা নিয়েছে গুলমার্গের কোলাহোই স্কি রিসর্ট। দেশের প্রথম ইগলু রিসর্ট খুলে শিরোনামে উঠে এসেছে তারা।

Advertisement

[আরও পড়ুন: বিরল দৃশ্য! সুন্দরবনে ছুটির সকালে ডেরার বাইরে একসঙ্গে ৩টি রয়্যাল বেঙ্গল টাইগার]

জানা গিয়েছে, এই ইগলু ক্যাফেটি (Igloo Cafe) ১৫ ফুট উঁচু এবং চওড়ায় ২৬ ফুট। ভিতরে মোট চারটি টেবিল রয়েছে। যেখানে বসতে পারেন একসঙ্গে ১৬ জন অতিথি। ঠিক ছবিতে বা ভিডিওতে এস্কিমোদের বাসস্থানকে দেখতে যেমন লাগে, এই ক্যাফেটিকেও তেমনভাবেই সাজানো হয়েছে। তাই অনেকেরই নজর কেড়েছে এই ক্যাফেটি। ইতিমধ্যে স্থানীয়দের মধ্যে বেশ সাড়াও ফেলে দিয়েছে তা। এমনকী পর্যটকরাও এখানে যাওয়ার ব্যাপারে উৎসাহী। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই এই উদ্যোগের প্রশংসা করেছেন।

Advertisement

 

[আরও পড়ুন: সাহারায় তুষারপাত! বরফে ঢাকা মরুভূমিতে উটের সওয়ারি হতে পর্যটকদের ঢল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ