ad
ad
IRCTC

বড় চমক IRCTC’র , এবার এক ট্রেনেই ঘুরে দেখুন একাধিক তীর্থক্ষেত্র!

এই ট্যুর প্যাকেজের নাম দেওয়া হয়েছে শিরডি ও জ্যোতির্লিঙ্গ যাত্রা।

IRCTC offers 11-day tour package for religious spots, check details here
Published by: Akash Misra
  • Posted:July 6, 2022 8:35 pm
  • Updated:July 6, 2022 8:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তীর্থযাত্রার প্ল্যান করছেন? ভাবছেন এক ট্রেনে চড়ে যদি যাওয়া যেত একাধিক তীর্থক্ষেত্রে, তাহলে দারুণ হত! তাই তো? তীর্থে যাওয়ার আগেই ইচ্ছাপূরণ। আর এই ইচ্ছাপূরণ করল IRCTC।

ব্যাপরটা একটু খোলসা করে বলা যাক। আইআরসিটিসি (IRCTC) তরফ থেকে একটি নতুন ট্যুর প্যাকেজের ঘোষণা করা হয়েছে। এই প্যাকেজে রয়েছে জ্যোতির্লিঙ্গের সাথে শিরডির সাই বাবা৷ ১০ অক্টোবর থেকে এই যাত্রা শুরু হবে দারভাঙ্গা স্টেশন থেকে। এই ট্যুর প্যাকেজের নাম দেওয়া হয়েছে শিরডি ও জ্যোতির্লিঙ্গ যাত্রা।

আইআরসিটিসির তরফ থেকে জানানো হয়েছে, এই ট্যুর প্যাকেজটি ১১ দিন ও ১০ রাতের। এই প্যাকেজে যাত্রীরা থার্ড এসি ও স্লিপারেই ভ্রমণ করতে পারবে। প্যাকেজের খরচা জনপ্রতি ১৮,৪৫০ থেকে শুরু। কমফোর্ট ক্লাসে জনপ্রতি খরচ পড়বে ২৯,৬২০ টাকা।

[আরও পড়ুন: সস্তায় বিমানের টিকিট কাটতে চান? শিখে নিন ৬টি কৌশল]

কেমন হবে পুরো প্যাকেজ?

উজ্জয়নি অর্থাৎ মহাকালেশ্বর জ্যোতির্লিঙ্গ এবং ওমকারেশ্বর জ্যোতির্লিং, দ্বারকা অর্থাৎ দ্বারকাধীশ মন্দির এবং নাগেশ্বর জ্যোতির্লিঙ্গ, সোমনাথ জ্যোতির্লিঙ্গ এবং শিরডি সাই দর্শন এবং ত্রম্বকেশ্বর জ্যোতির্লিঙ্গ। এই প্যাকেজে আইআরসিটিসির তরফ থেকে দেওয়া হবে ব্রেকফার্স্ট, লাঞ্চ ও ডিনার।

প্যাকেজটি বুক করার জন্য আইআরসিটিসির ওয়েবসাইট www.irctctourism.com-এ গিয়ে এই ট্যুর বুক করতে পারবেন। এছাড়াও, আইআরসিটিসি ট্যুরিস্ট ফ্যাসিলিটেশন সেন্টার, জোনাল অফিস এবং লোকাল অফিসের মাধ্যমেও বুকিং করা যেতে পারে।

[আরও পড়ুন: মহামারী ডিঙিয়ে বাঙালির পায়ের তলায় সর্ষে, রেলে পুজোর ভ্রমণে ৫ মিনিটেই বুকিং শেষ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ