BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

ভালবাসার মানুষের সঙ্গে শাহরুখের বাড়িতে রাত কাটাতে চান? নতুন বছরে মিলবে সুযোগ

Published by: Paramita Paul |    Posted: November 18, 2020 6:08 pm|    Updated: November 18, 2020 6:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গালে টোল পড়া তাঁর হাসিতে পাগল দেশের সব মেয়েরা। প্রেমিকাদের মান ভাঙাতে এখনও তার ডায়লগই হাতিয়ার কিশোর প্রেমিকদের। নাম তো সুনাহি হোগা? সিনেপর্দার রাহুল ওরফে শাহরুখ খান (Shahrukh Khan)। আগামী বছর ভালবাসা দিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি আগের রাতটা যদি সেই রোম্যান্টিক মানুষটার বাড়িতে কাটাতে পারেন, কেমন লাগবে?

ভাবছেন তো মজা করছি? মোটেই নয়। এবার এমনই এক সুযোগ করে দিচ্ছেন খান দম্পতি। এ জন্য এক অভিনব কনটেস্টের আয়োজন করেছেন শাহরুখ এবং গৌরি খান। সেই প্রতিযোগিতায় বিজেতা সুযোগ পাবেন খান দম্পতির দাম্পত্য জীবনের প্রথম দিককার ভালবাসার স্মৃতিমোড়া দিল্লির বাড়িতে একরাত কাটানোর সুযোগ। কীভাবে জানেন?

[আরও পড়ুন : উৎসব শেষে মনখারাপের পালা কাটাতে হারিয়ে যান বিক্সথাংয়ের আদিম সৌন্দর্যে]

ইনস্টাগ্রামে সে কথা নিজেই জানিয়েছেন গৌরি খান। তাঁরা এয়ারবিএনবি-র (Airbnb) সঙ্গে গাটছঁড়া বেঁধে এই প্রতিযোগিতার আয়োজন করেছেন। এয়ারবিএনবির লিংকে গিয়ে নাম রেজিস্ট্রেশন করার পাশাপাশি ১০০ শব্দের একটি প্রবন্ধ লিখতে হবে। যাঁর মূল বিষয় হবে, আতিথেয়তা। কেমন আতিথেয়তা পছন্দ? আতিথেয়তার ক্ষেত্রে এয়ারবিএনবি নিয়ে আপনার অভিজ্ঞতা কেমন, তা লেখা থাকবে ওই প্রবন্ধে। ১৮ নভেম্বর দুপুর সাড়ে ১২টা থেকে চালু হয়েছে এই রেজিস্ট্রেশন। চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। তারপর সেই লেখার গুনগতমানের উপর নির্ভর করে বিজেতার নাম ঘোষণা করা হবে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gauri Khan (@gaurikhan)

প্রতিযোগিতার বিজেতা নিজের কাছের মানুষের সঙ্গে দিল্লির পঞ্চশিলা পার্কের পাশে শাহরুখের বাড়িতে থাকার সুযোগ। একটা গোটা দিন কাটানোর পাশাপাশি গোটা বাড়ি ঘুর দেখতে পারবেন তাঁরা। শাহরুখ-গৌরির পছন্দের মেনুতে সারতে পারবেন নৈশভোজ। কিং খানের পছন্দের সিনেমাও দেখতে পারবেন তাঁরা। সঙ্গে থাকবে বিশেষ উপহারও। তাই আর দেরি না করে চট করে অংশ নিয়ে ফেলুন এই প্রতিযোগিতায়।

[আরও পড়ুন : খুলছে ভিক্টোরিয়া–সহ কলকাতার চারটি দর্শনীয় স্থান, জানেন কী কী নিয়ম মানতে হবে?]

এদিন ইনস্টাগ্রামে খোদ কিং খান লেখেন, “আমাদের প্রথম জীবনের কত স্মৃতি জড়িয়ে রয়েছে ওই শহরে। হৃদয়ে বিশেষ স্থান রয়েছে দিল্লির জন্য। আমাদের নস্টালজিয়ায় মোড়া দিল্লির বাড়িটিকে নতুন করে সাজিয়েছে গৌরি। সেই বাড়ি থেকে থাকার সুযোগ পাচ্ছেন আপনিও।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement