BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এবছর কোথায় বেড়াতে যাবেন? রাশি বলে দেবে আপনার গন্তব্য

Published by: Bishakha Pal |    Posted: January 17, 2020 9:26 pm|    Updated: January 17, 2020 9:33 pm

Travel zodiac for 2020, know where to go

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাঁরা বেড়াতে যেতে ভালবাসেন, বছরের গোড়া থেকেই তাঁরা শুরু করে দেন পরিকল্পনা। সামনে তো ছুটির লম্বা লাইন। গ্রীষ্মের ছুটিতে অনেকেই তল্পিতল্পা গুটিয়ে ঘুরতে বেরিয়ে পড়েন। অনেকে আবার এখন থেকেই প্ল্যান করেন পুজোর জন্য। কিন্তু কোথায় যাবেন, সেটা তো আগে ঠিক করতে হবে। আচ্ছা, কেমন হয়, যদি আপনার রাশি বলে দেয়, আপনার কোথায় ঘুরতে যাওয়া উচিত? 

মেষ (২১ মার্চ থেকে ১৯ এপ্রিল)

আপনি যদি মেষ রাশির জাতক হন, তবে নির্দ্বিধায় পেরু বা জর্ডনের টিকিট কাটুন। এই রাশির জাতকরা সাধারণত কৌতূহলী হন। নতুন জায়গা এক্সপ্লোর করতে ভালবাসেন। এবছর তাঁদের জন্য উপযুক্ত হচ্ছে পেরু বা জর্ডন ভ্রমণ। এখানকার স্প্যানিশ ক্যাথিড্রাল, প্রাচীন মন্দির, সেক্রেড ভ্যালি আপনার ভাল লাগবে। খেতে ভালবাসলে পাড়ি দিন জর্ডনে। এখানকার খাবার স্বাদ আপনাকে মুগ্ধ করবে।

peru

বৃষ (২০ এপ্রিল থেকে ২০ মে)

আপনার উপযুক্ত গন্তব্য হতে পারে স্কটল্যান্ড, থাইল্যান্ড, গ্র্যান্ড ক্যানিয়ন। এই রাশির জাতকরা হন খুব রোম্যান্টিক। ফাইন ডাইনে এগের আগ্রহ থাকে খুব। স্কটল্যান্ড বা থাইল্যান্ডে এর অন্যথা হবে না। সঙ্গে বাড়তি পাওনা, প্রকৃতির সৌন্দর্য। প্রকৃতির কোলে বসে সঙ্গীর সঙ্গে হাতে ওয়াইন নিয়ে গল্প করার কি কোনও তুলনা হয়?

মিথুন (২১ মে থেকে ২০ জুন)

জাপান, সান ফ্রান্সিসকো ও মেলবোর্ন হতে পারে আপনার গন্তব্য। এই রাশির জাতকদের এনার্জি লেভেল খুব বেশি থাকে। সবসময় নতুন আইডিয়া মাথায় ঘুরতে থাকে। উৎফুল্ল হয়ে এরা জীবন কাটাতে ভালবাসে। তাই আপনি যদি মিথুন রাশির জাতক হন, তবে সান ফ্রান্সিসকো বা মেলবোর্নের ডান্স ফ্লোর আপনার জন্য অপেক্ষা করছে।

melbourne

কর্কট (২১ জুন থেকে ২২ জুলাই)

এবছর আপনি ইটালি বা ইউরোপের টিকিট কাটতে পারেন। এই রাশির জাতকরা খুব মুডি, সেনসেটিভ, সৃষ্টিশীল হয়। তাই ইটালি এদের জন্য আদর্শ গন্তব্য। রোমের রাস্তাঘাট, ভেনিসের রোম্যান্টিক সাইটসিন, ফ্লোরেন্সের সূর্যোদয় বা মিলানের আর্কিটেকচার এই রাশির জাতকরা পছন্দ করেন। এছাড়া প্যারাগুয়ে, বার্সেলোনা, বুদাপেস্টের মতো শহরও আপনার ভাল লাগবে।

সিংহ (২৩ জুলাই থেকে ২২ আগস্ট)

এই রাশির জাতকরা খুব মজার প্রকৃতির হন। তবে ঘুরতে যাওয়ার ক্ষেত্রে লাক্সারি এদের খুব পছন্দ। আপনি যদি সিংহ রাশির জাতক হন, তবে এবছর অস্ট্রেলিয়া বা  লন্ডনে পাড়ি জমাতেই পারেন। এই দু’টি জায়গার অদ্ভুত শোভা আপনাকে মুগ্ধ করবে। এছাড়া এখানকার স্থাপত্যও অতুলনীয়। ঘুরতে নেহাত খারাপ লাগবে না।

london

কন্যা (২৩ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর)

দক্ষিণ আফ্রিকা বা নিউ ইয়র্ক হতে পারে আপনার গন্তব্য। তবে খুব অসুবিধা থাকলে ঘরের সামনে নেপালের টিকিট কাটুন। পাহাড় ভালবাসলে নেপাল আপনার জন্য আদর্শ। আর জঙ্গল ভালবাসলে দক্ষিণ আফ্রিকার টিকিট কাটুন। এখানকার জঙ্গল সাফারি আপনার ভাল লাগবেই। আর যদি একটু বড় শহরে আয়েশ করে ছুটি কাটানোর কথা ভাবেন, তবে নিউ ইয়র্ক আপনার জন্য আদর্শ।

তুলা (২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবর)

এই রাশির জাতকরা শান্তিপ্রিয় হয়। তাই মালদ্বীপ, অস্ট্রিয়া বা প্যারিস ঘুরে আসতে পারেন। স্থাপত্য দেখতে চাইলে অস্ট্রিয়া বা প্যারিস ঘুরে আসতে পারেন। নাহলে মালদ্বীপ হতে পারে আপনার ডেস্টিনেশন। সমুদ্রসৈকতে সানবাথ নিতে নিতে ছুটিটা মজায় কাটিয়ে দিন।

maldives

বৃশ্চিক (২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বর)

রহস্য ও প্যাশন এই রাশির জাতকদের রক্তে মিশে থাকে। এরা এমন জায়গায় ঘুরতে চায় যেখানে থাকবে রহস্যের হাতছানি। তাই ভিয়েতনাম, মরোক্কো বা আইসল্যান্ড হতে পারে আদর্শ জায়গা।

ধনু (২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বর)

এই রাশির জাতকরা অ্যাডভেঞ্চাকর ভালবাসেন। স্বাধীনভাবে ঘুরে বেড়াতে চান এঁরা। তাই নিউজিল্যান্ড বা দক্ষিণ আফ্রিকা এঁদের জন্য আদর্শ জায়গা। এক্সপ্লোর করার মতো জায়গার অভাব নেই এখানে।

south-africa

মকর (২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারি)

হাঙ্গেরি, কোস্টারিকা বা হিমালয়ের কোনও জায়গায় ছুটিটা কাটিয়ে আসতে পারেন। যদি ইতিহাস ও সংস্কৃতি নিয়ে আগ্রহ থাকে, তবে এর চেয়ে ভাল জায়গা আর হয় না। তাই বুদাপেস্ট এঁদের যেমন ভাল লাগবে, তেমনই হিমালয়ের কোনও অজ্ঞাত, অজানা স্থান।

কুম্ভ (২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি)

কানাডা বা আইসল্যান্ড হতে পারে আপনার গন্তব্য।

iceland

মীন (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ)

এই রাশির জাতকরা সৃষ্টিশীল হন। স্বপ্ন দেখতে এরা ভালবাসেন। তাই অস্ট্রেলিয়া, মিশর বা ফিলিপিন্স হতে পারে এই রাশির জাতকদের গন্তব্য। মিশরের স্ফিংস বা সিডনির অপেরা হাউজ আপনাকে মুগ্ধ করবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement