BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বছরভর নিখরচায় খেতে চান? দুর্দান্ত সুযোগ দিচ্ছে এই ফুড ডেলিভারি সংস্থা!

Published by: Sulaya Singha |    Posted: December 29, 2018 7:53 pm|    Updated: December 29, 2018 9:35 pm

Uber eats new year offer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা, কেউ যদি আপনাকে বলে আগামী একবছর যা ইচ্ছা খাবেন। আর তার জন্য এক টাকাও খরচ করতে হবে না। বিশ্বাস করবেন কি? এমন আগুনে বাজারের যুগে এ কথা নেহাতই তামাশা মনে হবে। ভাববেন, সত্যিই যদি এমনটা হত, কী মজাই না হত। কিন্তু যদি আপনাকে জানানো হয় যে নতুন বছরে এমন সৌভাগ্য আপনারও হতে পারে। না, বাড়িয়ে বলা হচ্ছে না। ভাগ্যের শিঁকে ছিঁড়লে সত্যিই বছরভর নিখরচায় খাওয়া-দাওয়া করতে পারবেন আপনি। বছর শেষে এমনই দুর্দান্ত সুযোগ করে দিল খাবার ডেলিভারি সংস্থা উবের ইটস।

[ধূমপানের কারণে সময়ের আগে মেনোপজ হয়ে যায় মহিলাদের!]

নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে, বছরভর বিনামূল্য খাবার পেতে কী করতে হবে? খুব সহজ। বাড়ি বসেই একটি প্রতিযোগিতায় অংশ নিন।পুরোটাই হবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রথমে নিজের বা আপনার কোনও ভোজনরসিক বন্ধুর খাবার-দাবার-সহ ছবি তুলে পোস্ট করুন। সঙ্গে লিখুন খেতে ঠিক কতটা ভালবাসেন আপনি। ছবি ও খাওয়ার অভিজ্ঞতা পোস্ট করার সময় অবশ্যই সোশ্যাল মিডিয়ায় @ubereats_ind-কে ট্যাগ এবং EatsLikeAFoodie হ্যাশট্যাগ জুড়ে দেবেন। এবার ubereats -কে টুইটারে ফলো করে রাখুন সমস্ত আপডেটের জন্য। ব্যস, আপনার কাজ শেষ। সংস্থার যদি আপনার ছবি এবং খাবারের গল্প অভিনব মনে হয়, তবে আপনিই হয়ে যাবেন সেই লাকি বিজেতা। যিনি সারাবছর রাজার মতো নিখরচায় মুখের সামনে পেয়ে যাবেন সুস্বাদু খাবারের আইটেম।

সংস্থার তরফে জানানো হয়েছে, কোনও একজনের নামই এই প্রতিযোগিতার বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। একটি প্রোমো কোড ব্যবহার করে খাবার অর্ডার দিতে পারবেন তিনি। আগামী ৩৬৫ দিনের জন্য দুবেলা অর্থাৎ ৭৩০টি মিলের প্রত্যেকটিতে ২৫০ টাকা ছাড় পাবেন। তবে বিজয়ী ছাড়া অন্য কেউ এই কোড ব্যবহার করতে পারবেন না। ৩১ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত এই প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে। যার ফল ঘোষণা আগামী বছর ১৫ জানুয়ারি। টুইটারে চোখ রাখলেই জানা যাবে ফলাফল। দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু, হায়দরাবাদ, চেন্নাই, কলকতা, পুণে, সুরাট, কোচি-সহ দেশের প্রায় সমস্ত নামী শহরের বাসিন্দারাই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

[সংসারে শান্তি বজায় রাখতে চাইলে কখনই এগুলি ঘরে রাখবেন না]

এই প্রতিযোগিতা ঘোষিত হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ের শীর্ষে উঠে এসেছে #EatsLikeAFoodie। এখনও অংশ না নিয়ে থাকলে আর দেরি করবেন না। অংশগ্রহণে তো কোনও খরচ নেই। একবার ট্রাই করে তাই দেখতেই পারেন। কে বলতে পারে, নতুন বছরে আপনার জন্য কী সারপ্রাইজ লুকিয়ে আছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement