৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা অনেকদিন ধরেই চলছিল। অবশেষে প্রক্রিয়া শেষ হল। আইডিয়ার সঙ্গে হাত মেলালো ভোডাফোন। আর তার ফলেই দেশের বৃহত্তম টেলিকম সার্ভিস প্রোভাইডার হয়ে উঠল তারা। শুক্রবারই দুই কোম্পানির তরফে জানানো হল, বর্তমানে ভারতে তাদের গ্রাহক সংখ্যা ৪০৮ মিলিয়ন।

[এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর, তিন মাস বিনামূল্যে দেখা যাবে নেটফ্লিক্স]

ভোডাফোন আইডিয়া লিমিটেড-এর জন্য একটি বোর্ড গঠন করা হয়েছে। যেখানে থাকছেন মোট ১২ জন ডিরেক্টর। চেয়ারম্যান করা হয়েছে কুমার মঙ্গলম বিরলাকে। সিইও পদে রয়েছেন বলেশ শর্মা। সংস্থার তরফে জানানো হয়েছে, দুই কোম্পানি গাঁটছড়া বাঁধলেও তাদের নামে কোনও পরিবর্তন আসবে না। একই নামে পরিষেবা পাবেন গ্রাহকরা। তবে টেলিকম দুনিয়ার বড় দুই মাথা হাত মেলানোয় তারা প্রতিযোগিতার বাজারে পিছনে ফেলে দেবে এয়ারটেলকে। গাঁটছড়া বেঁধে বার্ষিক ১৪ হাজার কোটি টাকা আয় হবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

[মহাকাশ থেকে কেমন দেখতে বন্যাবিধ্বস্ত কেরলকে? ছবি প্রকাশ নাসা-র]

এই পরিষেবা দেশের প্রায় ৯২ শতাংশ মানুষের কাছে পৌঁছে যাবে বলে জানাচ্ছে সংস্থা। প্রায় পাঁচ লক্ষ শহর ও গ্রামে ভোডাফোন ও আইডিয়ার টাওয়ার যাতে পাওয়া যায়, তার ব্যবস্থা করা হয়েছে। ভোডাফোন আইডিয়া লিমিটেড-এর চেয়ারম্যান কুমার মঙ্গলম বিরলা বলেন, “আজ আমাদের কাছে ঐতিহাসিক মুহূর্ত। ভারতের সবচেয়ে বড় টেলিকম পরিষেবা প্রোভাইডার হয়ে উঠেছি আমরা।” বোর্ডের সিইও বলেশ শর্মাও আশ্বাস দেন, সব ধরনের গ্রাহকরাই দুর্দান্ত পরিষেবা উপভোগ করবেন। পরিষেবা নিয়ে যে কোনও সমস্যার সমাধানও করবে কোম্পানি। এতে সংস্থার ব্যবসায়িক লাভ একলাফে অনেকখানি বাড়বে তো বটেই, পাশাপাশি গ্রাহকদেরও জন্য নানা আকর্ষণীয় অফারের কথা ভাবা হবে। তবে এর জন্য গ্রাহকদের সিম বদলানোর কোনও প্রয়োজন হবে না।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং