BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মাত্র ২১ টাকায় আনলিমিটেড 3G/4G ডেটা দিচ্ছে Vodafone

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 19, 2018 3:01 pm|    Updated: August 10, 2019 2:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেটা নিয়ে এই মুহূর্তে প্রবল লড়াই ভারতের টেলিকম মার্কেটে। কে কত সস্তায় ডেটা দিতে পারবে- দেশের তিনটি বৃহত্তম সংস্থা সেই প্রতিযোগিতায় নেমে পড়েছে। ফ্রি তকমা ঘুচে যাওয়ার পর জিও-র দাপট এখন খানিকটা হলেও ম্লান। এই ফাঁকে এয়ারটেল ও ভোডাফোন-এর মতো দুই বড় সংস্থাই কম দামে হাই স্পিড ডেটা অফার দিয়ে গ্রাহক টানার লড়াইয়ের শামিল।

[ভার্জিনিটি হারানোর পর নারীদেহে যে ৭টি পরিবর্তন আসে]

সস্তায় ডেটা দেওয়ার টক্করে নেমে এবার ভোডাফোন এমন এক অফার নিয়ে এল যা হেভি ডেটা ইউজারদের মুখে হাসি ফোটাবে। মাত্র ২১ টাকায় এক ঘণ্টার জন্য আনলিমিটেড হাই স্পিড ডেটা প্যাক আনল সংস্থাটি। প্যাকের ভ্যালিডিটি এক দিন। দিন বা রাতের যে কোনও সময় একটানা এক ঘণ্টা আপনি ভোডাফোনের হাই স্পিড ফোর-জি ডেটা ব্যবহার করতে পারবেন।  থ্রি-জি বা ফোর-জি, দুই ধরনের গ্রাহকরাই এই প্ল্যানের সুযোগ নিতে পারবেন। টেলিকম ইন্ডাস্ট্রির বিশেষজ্ঞরা বলছেন, এই প্ল্যান সরাসরি জিও-র ১৯ টাকার প্ল্যানকে পালটা দিতে আনা হয়েছে।

জিও-র ১৯ টাকার প্ল্যানের বৈধতা অবশ্য একদিন। ২৪ ঘণ্টা যে কোনও সময় ওই ডেটা ব্যবহার করা যাবে। অন্যদিকে ভোডাফোনে সেই সুযোগ পাওয়া যাবে মাত্র ১ ঘণ্টা। সেদিক থেকে দেখললে এখনও জিও-র প্ল্যানে গ্রাহকদের লাভ বেশি। কিন্তু হেভি ইউজারদের পক্ষে জিও-র হাই স্পিড ডেটার চেয়ে ভোডাফোনের কদর খানিকটা বেশি বলেই অনেকের মত। যদিও এয়ারসেলের প্রচুর গ্রাহককে নিজেদের নেটওয়ার্কে এনে ফেলায় ভোডাফোন গ্রাহকদের একাংশের অভিযোগ, ইন্টারনেটের গতি একটু কমে গিয়েছে। জিও-র ওই প্ল্যানে শুধু ডেটা-ই নয়, আনলিমিটেড ভয়েস কল ও ২০টি মেসেজও করা যায়।

[সত্যি কি আজীবন সব চ্যানেল মাত্র ১০ টাকায় দেখতে দেবে Jio DTH?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement