BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

Jio-কে টেক্কা দিতে আরও সস্তায় ৭০ জিবি ডেটা দিচ্ছে Vodafone

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 28, 2017 9:50 am|    Updated: July 28, 2017 9:50 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিওফোন বাজারে আনার কথা মুকেশ আম্বানি ঘোষণা করতেই সংস্থার শেয়ারের দাম চড়চড় করে বেড়েছে। পাল্লা দিয়ে বেড়েছে অনুরাগীদের মধ্যে জিও-র জনপ্রিয়তা ও সংস্থার সুনাম। জিও-কে রুখতে ইতিমধ্যেই এয়ারটেল আসরে নেমে পড়েছে। সংস্থার কর্তারা জানিয়েছেন, দ্রুতই এয়ারটেলও তাদের নিজস্ব VoLTE পরিষেবা ও ফিচার ফোন নিয়ে আসবে।

[JioPhone-এ মিলবে না এই ফিচারটি, মাথায় হাত অনুরাগীদের]

এরই মধ্যে সকলকে চমকে দিয়ে ভোডাফোন এমন এক অফার নিয়ে এল যা প্রতিদ্বন্দ্বীদের ঘায়েল করতে যথেষ্ট। ২৪৪ টাকায় প্রতিদিন এক জিবি করে একটানা ৭০ দিনের ভ্যালিডিটি-সহ ফোর-জি ডেটা গ্রাহকদের দেবে ভোডাফোন। তবে এই অফার কেবলমাত্র নতুন গ্রাহকদের জন্য। ২৪৪ টাকার ‘ফার্স্ট রিচার্জ কুপন’ বা FRC-কিনলেই মিলবে ৭০ জিবি ডেটা। গ্যাজেট ৩৬০-এই খবর জানিয়ে বলেছে, নির্দিষ্ট কয়েকটি সার্কেলেই এই অফার পাওয়া যাবে। কয়েকটি ক্ষেত্রে ট্যারিফ সামান্য আলাদা হতেও পারে। এই একই অফারে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলও করা যাবে, তবে শুধুমাত্র ভোডাফোন নেটওয়ার্কে।


মনে রাখতে হবে,ভোডাফোন ফার্স্ট রিচার্জ একটি এককালীন অফার। দ্বিতীয়বার রিচার্জ করলে ভ্যালিডিটি হবে ৩৫ দিন। প্রিপেড ও পোস্টপেড গ্রাহকদের জন্য রিলায়েন্স জিও-র নয়া ‘ধন ধনা ধন’ অফার শুরু হতেই কার্যত বাধ্য হয়েই প্রতিযোগী টেলিকম সংস্থাগুলি আরও সস্তায় গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা দিতে বাধ্য হচ্ছে। ওই প্ল্যানে ৩৯৯ টাকায় ৮৪ দিন পর্যন্ত প্রতিদিন এক জিবি করে হাই স্পিড ফোর-জি ডেটা পাবেন গ্রাহকরা। ওই প্ল্যানের পালটা সুপার ডে ও সুপার উইক প্ল্যান নিয়ে আসে ভোডাফোন। ১৯ টাকার প্ল্যানে ১০০ এমবি ডেটা পাওয়া যাবে এক দিনের জন্য। সাত দিনের জন্য ২৫০ এমবি ফোর-জি ডেটা পাওয়া যাবে ৪৯ টাকায়।

[Jio-কে টেক্কা দিতে এবার Airtel কী আনছে জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement