Advertisement
Advertisement

এবার নম্বর না দিয়েই রিচার্জ, জবর অফার ভোডাফোনের!

কীভাবে সম্ভব জানেন?

Vodafone’s Sakhi: Now recharge mobile phone without disclosing number
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:July 15, 2017 1:05 pm
  • Updated:July 15, 2017 1:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলা গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এল ভোডাফোন। সখী নামের এই অফারে বলা হয়েছে কোনও মহিলা গ্রাহক রিচার্জ করাতে এলে, তাঁকে তাঁর ফোন নম্বর দিয়ে রিচার্জ করানোর দরকার নেই। সখী অফারে কোনও মহিলা তাঁর ফোন নম্বর না জানিয়েই রিচার্জ করাতে পারবেন। কিন্তু, কিভাবে সম্ভব হবে সেটা? বিস্তারিত জানাচ্ছে ভোডাফোন। ইতিমধ্যেই নির্বাচিত ও নির্ধারিত কিছু এলাকায় এই অফারের পরীক্ষা চালিয়েছে ভোডাফোন। তার সাফল্যের পরেই গোটা গেশে এই প্ল্যান নিয়ে আসার কথা ভাবে এই সংস্থা।

vodafone1

Advertisement

২০১৪ সালে এই অফারটি নিয়ে আসার আগে একটি সমীক্ষা করেছিল ভোডাফোন। তাতে দেখা গিয়েছে, ভারতে যতজন পুরুষ মোবাইল ফোন ব্যবহার করেন, তার চেয়ে তিরিশ কোটি কমসংখ্যক মহিলা ফোন ব্যবহার করার সুযোগ পান। তবে সেই সংখ্যা ক্রমশ বাড়ছে। তাই শুধু মহিলাদের জন্য নির্দিষ্ট একটি অফার নিয়ে আসার জন্য ভাবনাচিন্তা করেছিল ভোডাফোন।

Advertisement

[এবার টাকা লেনদেনের ক্ষেত্রে এই চার্জগুলি কমিয়ে দিচ্ছে SBI]

সখী প্যাক নিলে ভোডাফোনের রিচার্জ অপশনে যেতে হবে। এরপর গ্রাহককে প্রাইভেট শব্দটি লিখে ১২৬০৪ নম্বরে মেসেজ পাঠাতে হবে। এই এসএমএস পাঠানো যাবে বিনামূল্যে। এরপরেই রিচার্জ করা যাবে ওটিপি নম্বর দিয়ে। আর তার জন্য কোনও মোবাইল নম্বর দিতে হবেনা। যে ওয়ান টাইম পাসওয়ার্ড পাবেন মহিলা গ্রাহকেরা, তা দিয়ে আগামী ২৪ ঘন্টায় যাবতীয় রিচার্জ করতে পারবেন তাঁরা। সখী অফারে বিনামূল্যে দশ মিনিট পর্যন্ত কথা বলতে পারবেন মহিলা গ্রাহকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ