৫ শ্রাবণ  ১৪২৬  রবিবার ২১ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শার্টের সঙ্গে লেহেঙ্গা! অদ্ভুত যে, তাতে সন্দেহ নেই। কিন্তু শার্টের সঙ্গে লেহেঙ্গার কম্বিনেশন এখন ফ্যাশন-ইন। অনেক সেলেব্রিটিকেই আজকাল এই পোশাকে দেখা যায়। তালিকায় কাজল থেকে নেহা ধুপিয়া, অদিতি রাও হায়দারি থেকে দিয়া মির্জা; অনেকেই আছেন।

আলমারিতে এভাবে শাড়ি রাখেন? প্রিয় পোশাকের বারোটা বাজল বলে! ]

লেহেঙ্গা সাধারণত আঁটসাট চোলি আর দোপাট্টা দিয়ে পরা হয়। কিন্তু এই ফিউশনের বাজারে একটু আলাদা রকম ফ্যাশন হলে ক্ষতি কী? বিশেষ করে সেই ফ্যাশনের অগ্রদূত যদি হন বলিউডের তাবড় তাবড় সেলেব্রিটিরা, তাহলে তো সাহস করে পরাই যায় এই পোশাক। এতে বেশ ক্লাসি লুক আসে। তবে হ্যাঁ। এই পোশাক ক্যারি করতে পারলে তবেই পরুন। তবে লেহেঙ্গা কিন্তু বাছুন ভেবেচিন্তে। বেশি ঝকমকে জরি বা স্টোনের কাজ করা লেহেঙ্গা এড়িয়ে চলুন। কারণ এর সঙ্গে শার্ট তেমন মানাবে না। স্কার্ট ঘেঁষা যে লেহেঙ্গাগুলো হয় সেগুলি বাছুন। হালকা কাজ করা লেহেঙ্গাও পরে দেখতে পারেন। তবে সেক্ষেত্রে শার্ট বাছুন ভেবে চিন্তে। লেহেঙ্গায় কাজ করা থাকলে শার্টেও চাই জাঁকজমক। নাহবে বেমানান লাগবে। আর যদি স্কার্ট স্টাইলের লেহেঙ্গা বাছেন, তাহলে যে কোনও শার্ট বাছতে পারেন। প্রিন্টেড বা স্ট্রাইপড শার্ট পরতে পারেন। তবে একরঙা শার্ট পরলেই সাজ খুলবে ভাল।

বিয়েবাড়ি থেকে নাইট পার্টি, সব জায়গাতেই এই পোশাক মানানসই। এমনকী রোজকার কাজকর্মেও এই পোশাক পরে বেরোতে পারেন। স্মার্ট লুক আসবে। আর পুজোয় তো কথাই নেই। ফ্যাশন দেখানোর অন্যতম জায়গা তো পুজো। বিশেষ করে স্পেশাল কারোর পাশে আরও স্পেশাল দেখাতে গেলে এই পোশাক ভাল। কারণ এখনও এই স্টাইল বিশেষ ছড়িয়ে পড়েনি। আর লেহেঙ্গার সঙ্গে শার্ট দেখতেও স্মার্ট লাগে। ফলে আপনার পছন্দের মানুষটি যেমন মুগ্ধ হবে, তেমনই আশপাশের মানুষেরও নজর কাড়বে এই লুক।   

পোশাকেই শারদীয়ার গন্ধ, পুজোয় হিট কালনার ‘দুর্গা’ শাড়ি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং