২ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : নারী দিবস উপলক্ষে বৃহস্পতিবার থেকে ফ্লিপকার্টে শুরু হয়েছে দু’দিনের সেল। মোবাইল থেকে ট্যাবলেট, ল্যাপটপ থেকে টিভি সবকিছুতেই লোভনীয় অফারের সঙ্গে মিলছে ফ্ল্যাট ডিসকাউন্ট। গ্রাহকরা অতিরিক্ত কোন টাকা ছাড়া ইএমআই-এর মাধ্যমে যাতে জিনিস কিনতে পারেন তাই এইচডিএফসি ব্যাংকের সঙ্গে গাঁটছড়াও বেঁধেছে ফ্লিপকার্ট। আসুস থেকে স্যামসং, অনার থেকে অ্যাপেল সব ফোনেই পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়। এছাড়া এই সময়ের মধ্যে থাকছে ফ্ল্যাশ সেলের অপশন। শুক্রবার মাঝরাত পর্যন্ত এই অফার পাওয়া যাবে ফ্লিপকার্টের মাধ্যমে মোবাইল কিনলে।

আসুস ও ফ্লিপকার্টের মধ্যে হওয়া চুক্তি অনুযায়ী, এই দু’দিন আকর্ষণীয় অফার পাওয়া যাবে আসুসের জেনফোন ক্যাটাগরিতে। জেনফোন ৫ জেড মিলবে সরাসরি ৩০০০ টাকা ছাড়ে। জেনফোন লাইট এল ওয়ানে পাওয়া যাবে ১০০০ টাকা ছাড়। আর জেনফোন ম্যাক্স এম ওয়ান ও ম্যাক্স প্রো এম ওয়ানে মিলবে ৫০০ টাকা করে। এই অফার ছাড়াও ফ্লিপকার্টের কমপ্লিট মোবাইল প্রোটেকশন প্ল্যানের অধীনে আকর্ষণীয় দামে ফোনগুলি পাওয়া যাবে বলে জানা গেছে। অ্যাক্সিস ব্যাংকের ডেবিট কার্ড ব্যবহার করে পাওয়া যাবে আরও পাঁচ শতাংশ ছাড়। তবে ইএমআই-এর ক্ষেত্রে এই সুবিধা নিতে গেলে লেনদেন করতে হবে অ্যাক্সিস ব্যাংকের বাজ ক্রেডিট কার্ডের মাধ্যমে।

[পুরুষের থেকে মহিলাদের বেশি মাইনে দিচ্ছে গুগল, কেন?]

নারী দিবস উপলক্ষ্যে দু’দিনের এই সেলে আপনি যদি রেডমি নোট ৬ প্রো কেনেন তাহলে ১২,৯৯৯ টাকার জায়গায় আপনাকে দিতে হবে ১০,৯৯৯ টাকা। এছাড়াও ৭৬,৯০০ টাকা দামের অ্যাপেল আইফোন এক্সআর মিলবে ৬৭,৯৯৯ টাকায়। এইচএমডি গ্লোবালের নোকিয়া ৫.১ প্লাস ১০,১০০ টাকার বদলে পাবেন ৮,৯৯৯ টাকায়। ১৫,২৯০ টাকার ভিভো ভি ৯ প্রো পাওয়া যাবে ১৩,৯৯০-তে।

মোবাইল ফোন ছাড়াও দু’দিনের এই সেলে কমদামে পাওয়া যাবে ক্যামেরা, ল্যাপটপ, অডিও গিয়ার, ট্যাবলেট-সহ অন্য অনেক কিছু। ২৫,৯৯০ টাকার স্যামসং গ্যালাক্সি ওয়াচ ৪২ এমএম কিনতে আপনাকে দিতে হবে ১৯,৯৯০ টাকা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং