BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘সন্দেশে আতে হ্যায়’ গেয়ে ঘরবন্দিদের মন ভোলাচ্ছেন সিআরপিএফ জওয়ান, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: March 31, 2020 3:29 pm|    Updated: March 31, 2020 4:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে লকডাউনের আজ সপ্তম দিন। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ঘরবন্দি হয়ে রয়েছেন বেশিরভাগ মানুষ। স্বাস্থ্য, নিরাপত্তা, অত্যাবশ্যকীয় পরিষেবা ও সাফাইয়ের সঙ্গে যুক্ত থাকা মানুষজন ছাড়া বাইরে খুব একটা কেউ বের হচ্ছে না। এই অবস্থায় অনেকের মধ্যেই মানসিক অবসাদ তৈরি হচ্ছে। পাশাপাশি রয়েছে অজানা মা কড়া হাতে লকডাউনের পরিস্থিতি সামাল দেওয়ার পাশাপাশি এটাও অনুভব করতে পারছেন প্রশাসনের সঙ্গে জড়িয়ে থাকা মানুষগুলো। আর তাই দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসক বা স্বাস্থ্যকর্মী, পুলিশ, আধাসামরিক বাহিনী ও সেনা জওয়ানদের দেখা যাচ্ছে জনপ্রিয় বলিউডি সিনেমার গান গেয়ে মানুষকে আনন্দ দেওয়ার চেষ্টা করতে। আর নিজেদের বাড়ির বারন্দা বা দরজার গোড়ায় দাঁড়িয়ে হাততালি দিয়ে তাঁদের উৎসাহ দিচ্ছেন ঘরবন্দি সাধারণ মানুষ।

মহারাষ্ট্র থেকে কেরল সব জায়গাতেই চোখে পড়ছে এই দৃশ্য। এবার তা দেখা গেল অসমের রাজধানী গুয়াহাটিতেই। সেখানে কর্তব্যরত ১৭৫ ব্যাটেলিয়ানের সিআরপিএফ (CRPF) জওয়ানদের দেখা গেল জেপি দত্ত পরিচালিত বলিউডের বিখ্যাত সিনেমা ‘বর্ডার’-এর ‘সন্দেশে আতে হ্যায়, তুঝে বুলাতে হ্যায়’ গানটি গাইতে। গুয়াহাটির রাস্তার একটি মোড়ে দাঁড়িয়ে একজন গান গাইছেন। আর আশপাশের বাড়িগুলির বারান্দা ও দরজার সামনে দাঁড়িয়ে হাততালি দিয়ে তাঁকে উৎসাহ যোগাচ্ছেন ঘরবন্দি সাধারণ মানুষ।

[আরও পড়ুন: অভিনব সচেতনতা প্রচার, করোনার ছবি আঁকা ঘোড়ায় চেপে ঘুরছেন পুলিশকর্মী ]

মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া তিন মিনিট ৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার মোড়ে একটি গাড়ির গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে মোবাইল দেখে হ্যান্ড মাইকে গান গাইছেন এক জওয়ান। আর তাঁর পাশে দাঁড়িয়ে রয়েছেন সহকর্মী। আশপাশের দোকানপাট বন্ধ আর একটু দূরে দু-একটি গাড়ি ও কয়েকজন পুলিশকর্মী দাঁড়িয়ে রয়েছেন। কাছাকাছি থাকা বাড়ির ছাদে, বারান্দা ও দরজায় দাঁড়িয়ে হাততালি তাঁকে উৎসাহিত করছেন স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: সুস্থ হতে মদ খাওয়ার পরামর্শ! চিকিৎসকের প্রেসক্রিপশন দেখে হতবাক নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement