BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একদমে ৩০টি ডিগবাজি, কিশোরের কেরামতি ভাইরাল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: September 10, 2019 3:42 pm|    Updated: September 10, 2019 3:55 pm

30 Somersaults At A Time: Boy's Performance Impresses Twitter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগে কলকাতার রাস্তায় দুই খুদে পড়ুয়ার সামারসল্ট করার ভিডিও ভাইরাল হয়েছিল। যা দেখে স্তম্ভিত ও মুগ্ধ হয়ে পড়েছিলেন জিমনাস্টিকের কিংবদন্তি নাদিয়া কোমানেচি। ভিডিওটি টুইট করে জানিয়েছিলেন, ইটস অসাম। তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে পড়েছে গার্ডেনরিচের হাইড রোড এলাকার সিবিটি কোয়ার্টার বস্তির আলি ও লাভলি নামে ওই দুই ছেলেমেয়ে। এবার সামনে এল এক অজ্ঞাত কিশোরের একনাগাড়ে ৩০টি ডিগবাজি বা সামারসল্টের ভিডিও। সোশ্যাল মিডিয়াতে সেটি ভাইরাল হতেই চমকে গিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: মর্মস্পর্শী ছবি, শাশুড়ির শ্মশানযাত্রায় কাঁধ দিলেন ৪ পুত্রবধূ]

স্বেতা এনটোমন নামে এক টুইটারাট্টি ২৪ সেকেন্ডের ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। তাতে দেখা গিয়েছে, খালি গায়ে থ্রি-কোয়ার্টার প্যান্ট পরে একটি ছেলে একটি গাছের তলায় দাঁড়িয়ে আছে। তারপর আচমকা একনাগাড়ে ৩০টি সামারসল্ট বা ডিগবাজি দিচ্ছে। ৯ সেপ্টেম্বর সকাল ৭টা ৪৯-এ টুইটটা পোস্ট হয়েছে। তারপর থেকে ইতিমধ্যে ৭২ হাজার বারের বেশি ভিডিওটি দেখা হয়েছে। রিটুইট হয়েছে ৩ হাজার ৩৬৬ বার।

ওই পোস্টে ছেলেটির নাম বা পরিচয় সম্পর্কে কিছু লেখা হয়নি। শুধু ভিডিওটি পোস্ট করে লেখা হয়েছে, অদ্ভুত, একনাগাড়ে ৩০টি ডিগবাজি। আমাদের দেশে প্রতিভার কোনও কমতি নেই, দরকার শুধু মানুষের আশীর্বাদের।

[আরও পড়ুন: নখ কাটতে গিয়ে অজ্ঞান সারমেয়! নাটক দেখে হেসে খুন নেটিজেনরা]

ভারতে যে প্রতিভার কোনও কমতি নেই তা প্রতিদিন আরও বেশি করে প্রমাণ হচ্ছে। কিছুদিন আগেই কলকাতার দুই স্কুল পড়ুয়ার কাণ্ড দেখে নাদিয়ার পাশাপাশি হতবাক হয়ে পড়ছিলেন কেন্দ্রীয়মন্ত্রী কিরণ রিজিজু। নিজের টুইটার হ্যান্ডলে সেই ভিডিও পোস্ট করেন তিনি। বর্তমানে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে প্রশিক্ষণ নেওয়ার সুযোগ পেয়েছে ওই দুই পড়ুয়া। এবার এক কিশোরের কীর্তি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে