১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নখ কাটতে গিয়ে অজ্ঞান সারমেয়! নাটক দেখে হেসে খুন নেটিজেনরা

Published by: Sayani Sen |    Posted: September 9, 2019 2:48 pm|    Updated: September 9, 2019 9:43 pm

A Pit bull pretends to faint to avoid nail trimming

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষ নাকি বাস্তবের রঙ্গমঞ্চে আজীবন অভিনয় করে যান। এমনই কথা লোকমুখে প্রচলিত রয়েছে। কিন্তু সেই আপ্তবাক্যকেই এক্কেবারে মিথ্যে প্রমাণিত করল পোষ্য সারমেয়। নাটকের দিক দিয়ে সে-ও যে কম যায় না, তা প্রমাণ করল নিজেই। সেই ভিডিওই বর্তমানে নেটদুনিয়ার খোরাক। কুকুরের কীর্তি দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন প্রায় সকলেই।

[আরও পড়ুন: একাকীত্বে ভুগছেন? জানেন, মাত্র ৬০০ টাকাতেই মানুষ ‘ভাড়া’ দেয় এই সংস্থা?]

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মালকিন পোষ্য সারমেয়র পাশে বসে রয়েছেন। খুব ভালবেসে তার নখ কেটে দেওয়ার চেষ্টা করছেন তিনি। কিন্তু পোষ্য ওই যত্নের মর্ম দিতে নারাজ। পরিবর্তে সে চায় নখ না কাটতে। তার হাবভাব এমনই যেন নখ না কাটলেও কোনও সমস্যা হবে না। কিন্তু মালকিন নাছোড়বান্দা। নখ যেভাবে বড় হয়েছে তাতে সারমেয় যখন তখন চোটাঘাত পেতে পারে বলেই আশঙ্কা মহিলার। তাই নখ না কেটে কোনওভাবে পোষ্যকে ছাড়বেন না তিনি। সারমেয়র পা জোর করে হাতে তুলে নেন মালকিন। কিন্তু নখ কাটা শুরু হতে না হতেই জ্ঞান হারাল পোষ্য কুকুর! মাটিতে লুটিয়ে পড়ল সে।

এই পরিস্থিতিতে প্রথমে চমকে গিয়েছিলেন মালকিন। সত্যি কি ভয় পেয়েই এমন অবস্থা হল পোষ্যের, এই প্রশ্ন মনে জাগে তাঁর। তবে মুহূর্তের মধ্যেই তিনি বুঝতে পারেন, এ তাঁর পোষ্যের নাটক ছাড়া আর কিছুই নয়। তাই সারমেয়র কীর্তি দেখে হেসে লুটিয়ে পড়েন মহিলা।

[আরও পড়ুন: আস্ত গ্রামের মালিক হতে চান? বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে সুবর্ণ সুযোগ]

ভিডিওটি ভাইরাল হয়েছে বিদ্যুতের গতিতে। শুধু মালকিনই নন, হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। সারমেয়কে পুরস্কারই দেওয়া উচিত বলেই দাবি অনেকের।

আবার কেউ কেউ মজার ছলে বলছেন, যার পোষ্যরা নখ কাটতে গিয়ে আপত্তি জানায়, তাদের এই ভিডিও দেখানো উচিত।

https://twitter.com/i/status/1169764705948315649

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে