BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

নৌকায় উঠে বিয়ার খাচ্ছে মাছ, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: June 6, 2020 1:57 pm|    Updated: June 6, 2020 1:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চমকের এই দুনিয়ায় অনেক অদ্ভুত ঘটনাই ঘটে। আগে সেই সমস্ত ঘটনার গল্প নির্দিষ্ট গণ্ডির মধ্যে আলোচিত হলেও আজ ইন্টারনেটের কল্যাণে সার্বজনীন হয়ে গিয়েছে। কর্ণাটকের কোনও বাসিন্দার ইচ্ছে হলেই হাতের মুঠোফোন থেকে দেখে নিতে পারছেন ক্যালিফোর্নিয়ার কোনও ঘটনার খবর, ছবি বা ভিডিও। আবার অস্ট্রেলিয়া থেকে দেখা যাচ্ছে হুগলির আঁটপুরের খবর। মাঝে মাঝে স্যোশাল মিডিয়ার মাধ্যমে এই খবরগুলি দেখে আমরা আনন্দ পাই তো কখনও জোটে দুঃখ। কখনও কখনও আবার অদ্ভূত ঘটনার ছবি বা ভিডিও হতবাক করে দেয় আমাদের। শনিবার সেইরকমই একটি ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট পোস্ট করেছেন ভারতীয় ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দা। যাতে একটি মাছকে জল থেকে নৌকায় উঠে ক্যান থেকে ঠান্ডা বিয়ার (beer ) খেতে দেখা যাচ্ছে। অদ্ভুত এই ঘটনার ভিডিও দেখে হতবাক হয়ে উঠেছেন নেটিজেনরা।

মাত্র ১৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট একটি মাছধরার নৌকার পাটাতনে ঝুলছে একটি মাছ। তার মুখটি নৌকার উপরে আর বাকি অংশ ঝুলছে জলের মধ্যে। নৌকায় থাকা এক ব্যক্তি একটি ক্যান থেকে অল্প অল্প করে বিয়ার মাছটির মুখে ঢেলে দিচ্ছে। আর মনের আনন্দে তা খাচ্ছে মাছটি। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, মাছের মতো পান করুন। এই মাছটি সত্যিই খুব ভাগ্যবান যে গরম একটি দিনে তার বন্ধুর থেকে কিছুটা ঠান্ডা বিয়ার খেতে পাচ্ছে।

[আরও পড়ুন: ২১ দিন পর কেটেছে বন্দিদশা, আবাসিকদের করোনা মুক্তির সেলিব্রেশনে স্বাস্থ্যবিধির দফারফা ]

ভিডিওটি পোস্ট হওয়ার পরেই হতবাক নেটদুনিয়ার বাসিন্দারা। কেউ কেউ বলছেন, বিয়ার খেয়ে ওই মাছটির মনের পরিস্থিতি কী হয়েছিল তা নিয়ে এবার হয়তো কবিতা লিখবেন কবিরা। আবার অনেকে বলেছেন, শিকারির থেকে বিয়ার খেয়ে অবাক হয়েছে মাছটিও। তবে কেউ কেউ আবার ঠান্ডা বিয়ার মাছের শরীরের পক্ষে উপকারী কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছেন।

[আরও পড়ুন: বাঁদর শিকারের চেষ্টায় এ কী করল চিতাবাঘ? ভাইরাল গায়ে কাঁটা দেওয়া ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement