৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, ‘মশা মারতে কামান দাগা।’ কিন্তু বাস্তবে এভাবে নিশ্চয়ই কাউকে মশা মারতে দেখেননি। মশার পরিবর্তে পোকা মারার জন্য কামান দাগতে দেখেছেন? এর উত্তরও বোধহয় না-ই হবে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখলে আপনার ধারণা বদলে যাবে। কারণ, কামান না দাগুক পোকা মারতে বোমা ঘটালেন ব্রাজিলের এক ব্যক্তি। যা দেখে আর পাঁচজন নেটিজেনের মতো অবাক হবেন আপনিও।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে ব্রাজিলের বাসিন্দা সিজার স্মিটসকে। তিনি বলেন, “আমার স্ত্রী রোজই বলতেন বাগানে পোকার উৎপাত হয়েছে। যা শুনে শুনে বিরক্ত হয়ে গিয়েছিলাম। তাই বাধ্য হয়ে পোকা মারার চেষ্টা করি।” কিন্তু কী করলেন স্মিটস? ভাইরাল ভিডিওর মাধ্যমে স্মিটসের পোকা নিধন যজ্ঞের সাক্ষী হয়েছেন নেটিজেনরা। ওই ভিডিওয় দেখা গিয়েছে, বাড়ির বাগানে ঘুরছেন তিনি। হাতে দেশলাই বাক্স। বাগানে মাটির নীচে কিছু একটা পুঁতে রাখা আছে দেখা গিয়েছে। তাতেই আগুন জ্বালাতে যান তিনি। প্রথমবার পারলেন না। দ্বিতীয়বার পারলেন না। তৃতীয়বার আগুন জ্বালালেন। ব্যস! সঙ্গে সঙ্গে দুম করে বিস্ফোরণ। কালো ধোঁয়ায় কিছুক্ষণে জন্য ঢেকে গেল চতুর্দিক। বাগানেই ছিল ওই ব্যক্তির কুকুর। ভয়ে তালজ্ঞানশূন্য হয়েই দৌড় দেয় কুকুরটি। ততক্ষণে গৃহকর্তার অবস্থাও প্রায় একইরকম। ভয়ে আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়।

[আরও পড়ুন: টিকটক করছেন মা কালী! নেটদুনিয়ায় নিন্দার ঝড়]

তবে বিস্ফোরণ হলেও, পোকা মারার পদ্ধতি বিশেষ কাজে দেয়নি বলেই সিজার স্মিটস। উঠোনের অবস্থা দফারফা হলেও, পোকাদের নির্মূল করা সম্ভব হয়নি। বরং বিস্ফোরণের তীব্রতায় বাগান ছেড়ে এখন বাড়ির ভিতরে বসবাস শুরু করেছে পোকাগুলি। ‘হিতে বিপরীত’ বোধহয় একেই বলে। এই ভাইরাল ভিডিও দেখে নেটিজেনরা হেসে খুন। আবার কেউ কেউ বলছেন, স্ত্রীর বুদ্ধিতে গিয়েই নাকি এমন কাণ্ড হয়েছে স্মিটসের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং