২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যারাথন দৌড় শেষে চমকে গেলেন বান্ধবী, ফিনিশিং লাইনে হাঁটু গেড়ে প্রেম নিবেদন যুবকের 

Published by: Kishore Ghosh |    Posted: June 25, 2022 8:15 pm|    Updated: June 25, 2022 8:16 pm

A Man Surprises Girlfriend With Proposal At Finish Line Of Marathon In US | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তরুণী অংশ নিয়েছিলেন আমেরিকার বিখ্যাত ম্যারাথনে। তাঁর সেই দীর্ঘ দৌড় শেষ হল প্রেমিকের প্রেম নিবেদনে। ম্যারাথনের ফিনিশিং লাইনে আংটি হাতে মাটিতে হাঁটু গেড়ে বান্ধবীর জন্য অপেক্ষা করছিলেন তরুণ। মাস খানেক আগে এমন আশ্চর্য সুন্দর ঘটনার সাক্ষী হয় ওই ম্যারাথন প্রতিযোগিতার দর্শকরা। তবে ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে সম্প্রতি। যেহেতু ইনস্টাগ্রামে (Instagram) সদ্য ওই ভিডিও পোস্ট করেন তরুণী।

গত ২৯ মে নিউ ইয়র্ক (New York) শহরে অনুষ্টিত হয় বিখ্যাত দৌড় প্রতিযোগিতা বাফেলো ম্যারাথন (Buffalo Marathon)। সেখানেই ম্যারাথনের ফিনিশিং লাইনে অপেক্ষা করছিলেন ক্রিস্টোফার জেমস, অপেক্ষা করছিলেন দৌড়ে অংশ নেওয়া ম্যাডিশনের জন্য। তারপরই ঘটে রূপকথার মতো ঘটনা। ইনস্টাগ্রামে ভিডিওটি নিজেই শেয়ার করেন তরুণী ম্যাডিশন। যেখানে দেখা গিয়েছে। ট্রাক ধরে ছুটে আসছেন ছিপছিপে তরুণী। রাস্তার পাশে দাঁড়ানো দর্শকের ভিড় করতালি দিয়ে অভিনন্দন জানাচ্ছে তাঁকে। যেহেতু তিনি দৌড় সম্পূর্ণ করছেন। আর ফিনিশিং লাইনে হাসি মুখে হাঁটু গেড়ে বসে আছেন ক্রিস। তার হাতে আংটি। বান্ধবী ম্যাডিশন দৌড় সম্পূর্ণ করা মাত্র তাঁর আঙুলে আংটি পরিয়ে প্রেম নিবেদন করেন ক্রিস।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madison (@mileswithmaddie)

[আরও পড়ুন: মায়ের স্নেহ! জীবন বিপন্ন করে স্রোতা ভেসে যাওয়া শাবককে বাঁচাল হাতি, দেখুন ভিডিও]

ইনস্টাগ্রামে ওই ভিডিওর সঙ্গে ক্যাপশানে ম্যাডিশন লেখেন- “প্রিয় বন্ধুর সঙ্গে বাকি জীবনের শুরুর লাইন হয়ে উঠল ম্যারাথনের ফিনিশিং লাইন। আমি খুব ভালবাসি তোমাকে ক্রিস্টোফার জেমস। আমার জীবনের সেরা দিন।” ম্যাডিশন জানিয়েছেন, তাঁর দৌড়বিদ হয়ে ওঠার পিছনে ক্রিসের বিরাট অবদান রয়েছে। অনুশীলনে সব সময় পাশে থাকতেন তিনি। ম্যাডিশনের কথায়, “আমি জানি না ও না থাকলে কী করতাম, জানি ও না থাকলে দৌড়ানো হত না আমার।”

[আরও পড়ুন: মদের নেশায় চূর পাত্র, হবু শ্যালিকার গলায় দিলেন বরমালা, তারপর…]

এদিকে ক্রিস-ম্যাডিশনের সিনেমার মতো ভিডিও দেখে মুগ্ধ নেটিজেন। ইনস্টাগ্রামে দুই মিলিয়ান ভিউ হয়েছে ভিডিওটির। শেয়ারের সংখ্যা অগুন্তি। বহু নেটিজেন ক্রিস ও ম্যাডিশনকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এক নেটিজেন লেখেন, “ম্যাডি তোমাদের মন ভাল করা ভিডিও আমি বারবার দেখেছি। ভালবাসা আর আনন্দে ভরা তোমাদের ওই মুহূর্ত। একজন লেখেন, “বান্ধবীকে প্রেম নিবেদনের সঠিক সময় কখন, তা তোমাদের ভিডিও দেখে বুঝলাম।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে