BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনার ভয়ে মাস্ক পরে ঘুরছে বাঁদরও! হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Sucheta Chakrabarty |    Posted: July 8, 2020 5:57 pm|    Updated: July 8, 2020 6:19 pm

A Monkey Wearing A Face Mask in Corona pandemic, viral Video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে মাস্ক পরা বাধ্যতামূলক। কিন্তু তা মানছেন কজনে? বিগত ৩ মাস ধরে সকলেরই মাস্ক পড়ার অভ্যাস গড়ে তোলার চেষ্টা চালাচ্ছে সরকার। রাস্তায় বের হলে মাস্ক পড়তেই হবে একথাও জনে জনে বলা হচ্ছে। মাস্ক ছাড়া দোকান-বাজারে পণ্য বিক্রিতেও জারি হয়েছে কড়া নিষেধাজ্ঞা। সম্প্রতি একফালি কাপড়ে মুখ ঢেকে রাস্তায় ঘুরে বেড়াতে দেখা গেছে একটি বাঁদরকে (Monkey)। সেই ছবি ভাইরাল হতেই হাসির রোল নেট দুনিয়ায়।

করোনা রোধে মাস্ক পরা নিয়ে বিস্তর সতর্ক করলেও সেই বিষয়ে আমল দিতে নারাজ অনেকে। রাস্তায় এখনও মাস্ক পড়ার কথা সকলকে বলতে হয়। করোনা রুখতে মাস্ক এখন জীবনের অঙ্গ হয়ে উঠেছে। তাই বাড়ির বাইরে পা রাখলেই তা পড়া বাধ্যতামূলক। আর না পড়লেই কড়া শাস্তি জুটবে বলে জানিয়েছে সরকার। প্রধানমন্ত্রী থেকে প্রতিটি রাজ্যের মুখ্যমন্ত্রীরাই সংক্রমণ নিয়ন্ত্রণে মাস্ককে অপরিহার্য বলে উল্লেখ করেছেন। কিন্তু একি! মানুষের মত একফালি কাপড়ের টুকরোতে মুখ ঢেকে ঘুরে বেড়াচ্ছে একটি বাঁদর। বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। আর তাই নিয়ে মজেছেন নেটিজেনরা। মানুষকে মাস্ক পড়তে দেখেই কি কাপড়ে মুখ ঢাকার শখ জেগেছে এই বাঁদরের এই প্রশ্নই জেগেছে সকলের মনে।

[আরও পড়ুন:বব কাটে নজর কাড়ছে সুন্দরী তামিল হস্তিনী, তার আদুরে ভিডিওতে মজে নেটিজেনরা]

সম্প্রতি ভারতীয় বনবিভাগের এক আধিকারিক সুশান্ত নন্দার প্রকাশিত একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একফালি কাপড় নিয়ে বিস্তর ভাবনা চিন্তা করছে বাঁদরটি। অনেকক্ষণ ধরে কাপড়টিকে পরখ করার পর মাথা থেকে সেই কাপড়টি জড়িয়ে গলা পর্যন্ত ঢেকে নিল সে। মহিলারা যেভাবে ওড়না নিয়ে মাথা থেকে গলা পর্যন্ত ঢেকে রাখেন খানিকটা সেভাবেই বাঁদরটি নিজের মাধা ও মুখ ঢেকে দৌড় দিল। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও যেমন ছড়িয়ে পড়েছে। তেমনই করোনা আবহে অনেকে বাঁদরের প্রশংসাও করেছেন। কথায় বলে বাঁদরের বুদ্ধি আছে। এই ভিডিওতে তার সত্যতাও প্রমাণিত হল।

[আরও পড়ুন:বব কাটে নজর কাড়ছে সুন্দরী তামিল হস্তিনী, তার আদুরে ভিডিওতে মজে নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে