Advertisement
Advertisement
Hyderabad

দুর্ঘটনা নয়, মাঝরাস্তায় গর্তে ঢুকে মহিলা! অদ্ভুত দৃশ্য দেখে তাজ্জব পথচারীরা

কেন এই কাণ্ড ঘটালেন মহিলা?

A woman in Hyderabad sat in a pothole filled with muddy water
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:May 24, 2024 6:14 pm
  • Updated:May 24, 2024 6:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথাও খানাখণ্ড, কোথাও আবার গর্ত। রাস্তার এরকম বেহাল দশা কম-বেশি সব জায়গাতেই দেখা যায়। যার ফলে নিত্যদিন সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে। ঘটে দুর্ঘটনাও। কিন্তু অনেক ক্ষেত্রেই টনক নড়ে না প্রশাসানের। এবার খারাপ রাস্তা নিয়ে অভিনব কায়দায় প্রতিবাদ দেখালেন এক মহিলা। পুরসভার বিরুদ্ধে ক্ষোভ উগরে সটান গিয়ে বসে পড়েন রাস্তার একটি বড় গর্তে। তাঁকে সেখান থেকে সরাতে কালঘাম ছোটে পুলিশের।

জানা গিয়েছে, ওই মহিলা হায়দরাবাদের নাগোলের আনন্দনগর কলোনীর বাসিন্দা। রাস্তাঘাটের অবস্থা খুবই শোচনীয়। কয়েক পা হাঁটলেই বড় বড় গর্ত চোখে পড়বে। যা নিয়ে এলাকাবাসীর ভোগান্তিরও শেষ নেই। বৃহস্পতিবার এই রাস্তা নিয়েই প্রতিবাদ দেখান ওই মহিলা। পুরসভার দৃষ্টি আকর্ষণ করতে তিনি গিয়ে বসেন একটি গর্তে। কাদাজল মেখে একসা হয়ে যান।

Advertisement

ওই মহিলার অভিযোগ, কয়েকদিন আগেই তাঁর সন্তানরা ওই গর্তে পড়ে গিয়েছিল। এখনও তারা চোটের কারণে কষ্ট পাচ্ছে। এর আগে তিনি পুরসভার কাছে আবেদন জানিয়েছিলেন, গর্তগুলো ভরাট করার জন্য পদক্ষেপ করতে। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। তাই তিনি পুরসভার হুঁশ ফেরাতে এই পন্থা অবলম্বন করছেন। তাঁর এই প্রতিবাদ দেখে অন্যান্য এলাকবাসীও এসে রাস্তা নিয়ে সমস্যার কথা তুলে ধরেন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ওই মহিলাকে সেখান থেকে ছুটে আসেন বেশ কয়েকজন ট্রাফিক পুলিশ। বেশ কিছুক্ষণ ধরে বোঝানোর পর গর্ত থেকে ওঠেন ওই মহিলা। তার পরই তাঁর সঙ্গে ফোনে কথা বলেন পুরসভার কমিশনার। সংবাদমাধ্যমে ওই মহিলা জানিয়েছেন, পুরসভার কমিশনার দ্রুত সমস্যা সমাধানে পদক্ষেপ করার আশ্বাস দিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ