BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

লুকোচুরি খেলতে গিয়ে প্রেমিককে সুটকেসে ঢুকিয়ে দিলেন তরুণী! তারপর…

Published by: Sayani Sen |    Posted: February 28, 2020 5:50 pm|    Updated: February 28, 2020 5:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেশার ঘোরে মানুষ কত কিছুই না করে। তা বলে নিজের মনের মানুষকে সুটকেসে ঢুকিয়ে চেন বন্ধ করে দেওয়ার শুনেছেন? তাতে প্রাণহানিও হয়েছে ওই যুবকের। মদের নেশায় ‘অপকর্মের’ জেরে ফ্লোরিডার ওই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সত্যিই নেশার ঘোর নাকি এই ঘটনার নেপথ্যে রয়েছে অন্য কিছু, ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ফ্লোরিডার বাসিন্দা সারা বোনে এবং জর্জ টোরেস। দু’জনের সম্পর্ক দীর্ঘদিনের। আনন্দ-দুঃখ ভাগ করে দিব্যি একসঙ্গে জীবন চলছিল। মাঝেমধ্যে সময় পেলেই একসঙ্গে বেড়াতে যাওয়া, মদ্যপান করা লেগেই থাকত। তেমনই একদিন সারা এবং জর্জ একসঙ্গে মদ্যপান করছিলেন। নেশার ঘোরে প্রায় উন্মত্ত অবস্থা তাঁদের। সেই সময় দু’জনেই সিদ্ধান্ত নেন লুকোচুরি খেলবেন। ভাবনা অনুযায়ী মুহূর্তেই শুরু হয়ে যায় লুকোচুরি খেলা। প্রেমিকার সঙ্গে লুকোচুরি খেলা শুরু করেই সুটকেসে ঢুকে পড়েন জর্জ। সারা ভাল করে সুটকেসের চেন আটকে দেন। তারপর বিছানায় উঠে পড়েন। নেশার ঘোরে ঘুমিয়েও পড়েন তিনি। তবে ততক্ষণে সুটকেসের ভিতরে শ্বাসকষ্ট শুরু হয়ে গিয়েছে জর্জের। বারবার চিৎকার করে বোঝানোর চেষ্টা করেন তাঁর কষ্ট হচ্ছে। শ্বাস নিতে পারছেন না বলেও জানানোর চেষ্টা করেন তিনি। কিন্তু ঘরে থাকা সারা ততক্ষণে গভীর ঘুমের দেশে। তাই তিনি বুঝতে পারেননি জর্জ ঠিক কতটা কষ্ট পাচ্ছেন।

[আরও পড়ুন: অদ্ভুত আরজি নিয়ে থানায় হাজির সারমেয়, নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

পরেরদিন ঘুম ভাঙতেই সুটকেসের চেন খোলেন সারা। তিনি দেখেন সুটকেসের ভিতরে নিথর অবস্থায় পড়ে রয়েছেন জর্জ। প্রায় সঙ্গে সঙ্গে নিজেই পুলিশকে ফোন করেন সারা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। সারাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে।

Florida woman

পুলিশ সূত্রে খবর, প্রেমিককে সুটকেসে ঢুকিয়ে চেন বন্ধ করার সময় ভিডিও করছিলেন সারা। সেই ভিডিওটি সংগ্রহ করেছেন তদন্তকারীরা। শুধুমাত্র লুকোচুরি খেলতে গিয়েই প্রেমিককে সুটকেসে ভরে রেখেছিল নাকি আক্রোশে খুন করলেন তিনি, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement