ad
ad

Breaking News

Zomato

দুই সন্তানকে কোলে নিয়েই খাবার ডেলিভারি, তরুণীর ভিডিও দেখে আবেগপ্রবণ নেটদুনিয়া

তরুণীর পাশে দাঁড়ানোর বার্তা দিল অনলাইন ফুড ডেলিভারি সংস্থা।

A Zomato agent mother carries her two baby to work every single day | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:September 25, 2022 3:33 pm
  • Updated:September 25, 2022 8:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবিকা, কর্তব্য আর মায়ের স্নেহের আবিশ্বাস্য মেলবন্ধন দেখে আবেগে ভাসছে নেটদুনিয়া। তিনি জোম্যাটো ডেলিভারি কর্মী (Zomato Delivery Girl) এবং দুই সন্তানের মা। শিশু সন্তানদের সঙ্গে নিয়েই জীবিকা সামলান। প্রতিদিন মাথায় হেলমেট, মুখে মাস্ক, পিঠে খাবারের ব্যাগ আর ছোট্ট দুই শিশুকে বুকে জড়িয়ে নিয়ে কাজে বেরোন। সম্প্রতি ভাইরাল (Viral Video) হয়েছে এমনই এক তরুণীর ভিডিও। জানা গিয়েছে, সংস্থা জোম্যাটো ওই তরুণী এজেন্টকে সাহায্য করতে উদ্যোগী হয়েছে।

তরুণী জোম্যাটো এজেন্টের বিষয়টি প্রকাশ্যে আসে ফুড ব্লগার (Food Blogger) সৌরভ পাঞ্জওয়ানির (Sourav panjwani) সৌজন্যে। ক’দিন আগে ইন্সটাগ্রামে একটি (Instagram) ভিডিও পোস্ট করেন তিনি। সেখানেই দেখা গিয়েছে, মেয়েকে বুকে করে খাবার ডেলিভারি দিতে এসেছেন এক তরুণী। সঙ্গে রয়েছে মেয়ের থেকে কিছুটা বড় ছেলেও। ওই ভিডিও সূত্রে জানা যায়, দু’জনকে সঙ্গে নিয়ে কাজে বেরোতে হয় তরুণীকে। কেন? যেহেতু সন্তানদের দেখভাল করার মতো বাড়িতে কেউ নেই। তবে তার জন্যে কর্তব্যে গাফিলতি হয় না। এই নিয়ে কোনও অভিযোগও নেই তরুণীর। নিয়মিত রোদ-বৃষ্টি-ঝড়ে বেরিয়ে জীবিকা সামলান তরুণী মা।

[আরও পড়ুন: ‘অর্থের অভাব নেই, ৩০ সন্তানের বাবা হও’, ছেলে এলন মাস্ককে পরামর্শ বাবার]

ইন্সটাগ্রামে পোস্ট করা ভিডিওর ক্যাপশানে সৌরভ পাঞ্জওয়ানি লেখেন, তরুণীকে দেখে অনুপ্রাণিত তিনি। তাঁর কথায়, “আমি ভীষণভাবে অনুপ্রাণিত। দুই সন্তানকে সঙ্গে নিয়ে সারাদিন প্রখর রোদের মধ্যে কাজ করেন তরুণী। মানুষের ইচ্ছা থাকলে কিছুই অসম্ভব নয়, তরুণীর কাছ থেকে এই কথাটা আমাদের শিখতে হবে।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurabh Panjwani (@foodclubbysaurabhpanjwani)

[আরও পড়ুন: ভগৎ সিংয়ের নামে হবে চণ্ডীগড় বিমানবন্দর, মন কি বাতে ঘোষণা মোদির]

এদিকে ভাইরাল ভিডিও দেখে আবেগে ভাসছে নেটদুনিয়া। সকলেই কুর্নিশ জানাচ্ছে তরুণী মাকে। ভিডিওটি ১ মিলিয়ানের বেশি ভিউ হয়েছে। এক নেটিজেন লেখেন, “কঠোর পরিশ্রমের জীবন, দুঃখজনক, আবেগপ্রবণ হয়ে পড়ছি।” সকলেই তরুণী ও তাঁর সন্তানদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। ফুড ব্লগারের পোস্টটি চোখে পড়েছে খোদ সংস্থা জোম্যাটোর। সৌরভ পাঞ্জওয়ানির কাছে তারা ওর্ডার ডিটেল চেয়েছে। যাতে করে ওই তরুণীর সঙ্গে যোগাযোগ করে তাঁকে প্রয়োজনীয় সাহায্য করা সম্ভব হয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ