BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৭  শুক্রবার ২২ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বরফঢাকা শ্রীনগরে ঘোড়ায় সওয়ার আমাজনের ডেলিভারি বয়, ভিডিওয় মুগ্ধ নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: January 13, 2021 8:12 pm|    Updated: January 13, 2021 8:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরফে ঢাকা জম্মু-কাশ্মীর। দূর থেকে শীততাপ নিয়ন্ত্রিত ঘরে বসে দেখতে ভালই লাগে। আবার ঝলমলে রোদে ধবধবে সাদা বরফ নিয়েও খেলা যায়। কিন্তু ঘন তুষারপাতে পাহাড়ি রাস্তায় সফরের ঝুঁকি একান্ত প্রয়োজন না পড়লে কেউ নিতে চান না। অবশ্য এখনও এমন কিছু মানুষ রয়েছেন যাঁদের কাছে দায়িত্বই সমস্তকিছুর আগে। সেই প্রমাণই মিলল নেটদুনিয়ায় ভাইরাল হওয়া শ্রীনগরের এই ভিডিওয়। যেখানে বরফে মোড়া রাস্তায় ঘোড়ায় চেপে গ্রাহকের কাছে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিলেন আমাজনের (Amazon) এক ডেলিভারি বয়।

মঙ্গলবার থেকেই টুইটার ও ফেসবুকে ভাইরাল হয়েছে শ্রীনগরের ডেলিভারি বয়ের ভিডিওটি। ভিডিওতে ডেলিভারি দেওয়া ব্যক্তি কিংবা ডেলিভারি নেওয়া ব্যক্তি, দু’জনেরই মুখ মাস্কে ঢাকা। ঘোড়ায় চেপে একেবারে গ্রাহকের দুয়োরে এসে নামেন আমাজনের ডেলিভারি বয় (Amazon Delivery boy)। নেমে নিয়মমাফিক জিনিসটি দিয়ে সইয়ের পর্ব সারেন। কাজ মিটে গেলে ফের ঘোড়ায় চেপে রওনা দেন। অনলাইন ডেলিভারি পৌঁছানোর এই অভিনব ব্যবস্থা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। টুইটারে একজন জানিয়েছেন, শ্রীনগরের এই ঘোড়সওয়ার ডেলিভারি বয়ের নাম সিরাজ। তাঁকে পুরস্কৃত করার দাবিও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ট্রাম্পের রোলস রয়েস কিনতে দর হাঁকাবেন কেরলের ববি! কত টাকায় বিকোতে পারে জানেন?]

বিষয়টি আমাজনের হেল্প সেন্টারের নজরেও এসেছে। তা নিয়ে টুইটও করা হয়েছে। যাতে ‘প্রোডাক্ট সেফটি’ এবং ‘ডেলিভারি অ্যাসোসিয়েট’-এর পাশে টিক চিহ্ন দেওয়া হয়েছে। তারপরই ইংরাজিতে জিজ্ঞাসা চিহ্ন দিয়ে লেখা হয়েছে “কিন্তু তুষারপাত? তাতেও পৌঁছানোর ব্যবস্থা আছে। কীভাবে?” প্রশ্নের উত্তরে ঘোড়ার ইমোজি ব্যবহার করা হয়েছে। সবশেষে হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “ডেলিভারিং স্মাইলস।”    

[আরও পড়ুন: OMG! গ্যাস বেলুনে চেপে মহাকাশে পাড়ি দিল সিঙারা, কিন্তু পৌঁছলো কি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement