BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হিসেব মেলে না! সঠিক পারিশ্রমিক পেয়েও যুবকের সঙ্গে কলহ পরিচারিকার, ভাইরাল মজার ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: September 3, 2020 5:41 pm|    Updated: September 3, 2020 9:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই অনলাইনে মুক্তি পেয়েছে বিদ্যা বালান (Vidya Balan) অভিনীত শকুন্তলা দেবী। মানব কম্পিউটার শকুন্তলা দেবীর জীবন নিয়ে তৈরি কাহিনি। কঠিন থেকে কঠিনতম অংক নিমেষে করে ফেলতেন শকুন্তলা দেবী (Shakuntala Devi)। তবে তাঁর পক্ষেও মুম্বইয়ের পরিচারিকাকে ১৮০০ টাকার হিসেব বোঝানো বোধহয় সম্ভব হত না। বোঝাতে পারেনি মুম্বই নিবাসী যুবকরাও। তবে নেটদুনিয়া তাঁদের এই বোঝানোর ব্যর্থ চেষ্টাই সাফল্যের সঙ্গে ভাইরাল হয়েছে।

 

[আরও পড়ুন: বলিউডি গানের ছন্দে অবলীলায় নাচ, একরত্তির প্রতিভায় মন মজেছে নেটিজেনদের]

ভিডিওয় দেখা যাচ্ছে, মাস মাইনের হিসেব-নিকেশ করছেন পরিচারিকা। মারাঠি ভাষায় এক যুবক তাঁকে বোঝাচ্ছেন প্রথমে ৫০০ টাকার তিনটি নোট, তারপর ২০০ টাকার একটি নোট, তারপর আবার ১০০ টাকার একটি নোট তিনি পরিচারিকার হাতে দিয়েছেন। মানে সবমিলিয়ে মোট ১৮০০ টাকা পারিশ্রমিক দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু পরিচারিকার দাবি, ১৮০০ টাকা তাঁকে মোটেও দেওয়া হয়নি। দেওয়া হয়েছে ১৫০০ টাকা আর ৩০০ টাকা। যুবক যতো বোঝানোর চেষ্টা করছেন ১৫০০ টাকা ও ৩০০ টাকা যোগ করলে ১৮০০ টাকাই হয়, ততো বেশি বিরক্ত হয়ে কোন্দলের সুর বাড়িয়ে দিচ্ছেন পরিচারিকা। কলহের মেটাতে যুবক ক্যালকুলেটর আনার পরামর্শ দেন। তাতেও ঘোর আপত্তি মহিলার। যুবকের দাবি তিনি কোনও পরিস্থিতিতেই মানতে রাজি নন। ১৫০০ এবং ৩০০ টাকার বদলে ১৮০০ টাকাই চাই তাঁর।

[আরও পড়ুন: ‘পিয়া তু…’, আশা ভোঁসলের গানে তুমুল নাচ ফুটপাতবাসী দুই বৃদ্ধার, দেখে মুগ্ধ স্বয়ং গায়িকা]

থোড় বড়ি খাড়া না খাড়া বড়ি থোড়? এই প্রশ্নের মর্ম হয়তো বাঙালি হলে যুবকরা বুঝতেন। তবে পরিচারিকাকে শেষ পর্যন্ত বুঝিয়ে উঠতে পারেননি। আর তাঁদের এই ব্যর্থতার ভিডিওই সোশ্যাল মিডিয়ায় বেশ সফল। হাজার হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। পেয়েছে ভাইরালের তকমা।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement