২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পিয়া তু…’, আশা ভোঁসলের গানে তুমুল নাচ ফুটপাতবাসী দুই বৃদ্ধার, দেখে মুগ্ধ স্বয়ং গায়িকা

Published by: Sandipta Bhanja |    Posted: September 2, 2020 3:41 pm|    Updated: September 2, 2020 3:57 pm

Asha Bhosle reacts on the video of two elderly women grooving

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্য দিনের আলো। স্বাভাবিক দিনের মতোই রাস্তায় যান চলাচল করছে। আর তার মাঝেই তুমুল নাচ দুই বৃদ্ধার। ব্যাকগ্রাউন্ডে চলছে “পিয়া তু অব তো আজা…”। আশা ভোসঁলের কণ্ঠে সাতের দশকের সেই জনপ্রিয় গান। আর এই গানের তালে নেচে দেশের প্রতি পুরুষ হৃদয়ে ঝড় তুলেছিলেন হেলেন। তা দিবালোকে প্রকাশ্য রাস্তায় নাচ করা এই দুই বৃদ্ধাও কিন্তু কিছু কম যান না! একবার তাঁদের ‘ঠুমকা’ দেখলেই বুঝবেন! যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার ডানায় ভর করে ঘুরছে নেটজনতার প্রোফাইলে। পৌঁছে গিয়েছে প্রবীণ বলিউড গায়িকার কাছেও। স্বয়ং আশা ভোঁসলেও (Asha Bhosle) দুই বৃদ্ধার পারফরম্যান্স দেখে মুগ্ধ।

বিশ্বজোড়া এমন অতিমারী পরিস্থিতিতে যখন গৃহবন্দী জীবনে সকলেরই অল্প-বিস্তর মন খারাপ, তারই মাঝে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু ছবি-ভিডিও একনিমিষে আমাদের মন ভাল করে দিতে পারে। সেরকমই এই দুই বৃদ্ধার নাচের ভিডিওটি। সব দুঃখ, দুর্দশা ভুলে শাড়ি পরে তুমুল আনন্দ নিয়ে নেচে চলেছেন তাঁরা। মুখে মাস্ক পরা এক ব্যক্তিকেও তাঁদের সঙ্গে নাচতে দেখা যায়। মনে হচ্ছে ফুটপাতেই তাঁদের বসবাস। কিন্তু এই কঠিন সময়ও চোখেমুখে হাসি তাঁদের। সত্যিই তাই, টাকাপয়সা যে সুখশান্তি কিনতে পারে না, এঁরাই তাঁর জ্বলন্ত প্রমাণ। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিও দেখে অনেকেই সেকথা বলেছেন।

[আরও পড়ুন: ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পরও সন্তুষ্ট নয় CBI, ফের তলব রিয়ার মা-বাবা ও সিদ্ধার্থ পিঠানিকে]

‘পাঠান কা বাচ্চা’ নামে এক টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয় প্রথমে। এরপর ভাইরাল এই ভিডিও গিয়ে পড়েছে খোদ আশা ভোঁসলের সোশ্যাল ওয়ালেও। যা শেয়ার করে গায়িকার মন্তব্য, “দারুণ! বেশ ভাল লাগল।” হাসিমুখওয়ালা একটি ইমোজিও দিয়েছেন সেই সঙ্গে।

[আরও পড়ুন: পিতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন, ঘোষণা করতেই নেটপাড়ায় মারাত্মক ট্রোলড করণ জোহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে