BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পিপিই কিট পরে কোভিড ওয়ার্ডেই দেদার নাচ! ইন্টারনেট মাতাচ্ছেন ডান্সার ডাক্তারবাবু

Published by: Biswadip Dey |    Posted: October 19, 2020 11:46 am|    Updated: October 19, 2020 1:20 pm

Assam doctor clad in PPE dances to 'Ghungroo' to cheer up the patients, netizens love his swag | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক মাস ধরে অতিমারীর (Pandemic) সঙ্গে লড়াই চালাচ্ছে দেশ। কঠিন পরিস্থিতি সামাল দিতে লড়াইয়ের সামনের সারিতে থাকা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নানা কার্যকলাপ নজরে এসেছে আগেই। এবার দেখা মিলল এক ডান্সার ডাক্তারবাবুর। তিনি অসমের শিলচর মেডিক্যাল কলেজের ইএনটি সার্জেন অরূপ সেনাপতি। রোগীদের স্বস্তি দিতে পিপিই কিট, ফেস শিল্ড পরেই কোভিড ওয়ার্ডে ‘ওয়ার’ ছবির ‘ঘুংরু’ গানে নেচে উঠলেন তিনি। সেই নাচের ভিডিও পোস্ট করেছেন তাঁরই সহকর্মী ড. সঈদ ফয়জন আহমেদ। রবিবার তিনি ভিডিওটি শেয়ার করার পরেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral video) হয়ে যায়।

ভিডিওয় ওই চিকিৎসকের নাচ দেখে বোঝা যাচ্ছে, তিনি নাচে রীতিমতো পারঙ্গম। তাঁর শরীরী মোচড়ে অনুশীলনের ছাপ স্পষ্ট। এমনকী নাচতে নাচতে আচমকাই মুখ থেকে ফেস শিল্ড খসে গেলে সেটিকে দ্রুত যথাস্থানে সরাতে গিয়েও তিনি এমনই ভঙ্গি করলেন যেন সেটা নাচেরই অংশ।

[আরও পড়ুন: সভায় যোগ দিতে গিয়ে চাষির মৃত্যু, উপেক্ষা করেই বক্তৃতা দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া]

ইতিমধ্যেই ভিডিওটি ১ লক্ষ ৩৪ হাজার ৮০০টি ভিউ পেয়েছে। লাইক পড়েছে ১১ হাজার ৩০০টি। রিটুইট হয়েছে ২ হাজার ৪০০ বার। সেই সঙ্গে জমা পড়েছে অসংখ্য কমেন্ট। সারাদিনের পরিশ্রমের মধ্যেও এভাবে সকলকে বিনোদন দেওয়ার কথা ভাবার জন্য অরূপ সেনাপতির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কেবল চিকিৎসা নয়, তার পাশাপাশি রোগীদের খুশি রাখার ব্যাপারেও তাঁর সচেতনতা মন জিতেছে সকলের।

এই প্রথম এমন ভিডিও ভাইরাল হল তা নয়। এর আগে ড. রিচা নেগিকে দেখা গিয়েছিল ‘স্ট্রিট ডান্সার ৩ডি’ ছবির ‘গরমি’ গানের সঙ্গে নাচতে। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল। এভাবেই নানা সময়ে রোগীদের খুশি রাখতে এবং নিজেদের মন ভালো করতে কাজের অপরিসীম চাপের মধ্যে এমনই নানা কাণ্ড করতে দেখা গিয়েছে কোভিড যোদ্ধাদের।

[আরও পড়ুন: শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না, বলছে কেন্দ্রের বিশেষজ্ঞ দল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে