১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! ফ্রাইংপ্যান দিয়ে কুমির পেটালেন রেস্তরাঁ মালিক! ভিডিও দেখলে চোখ কপালে উঠবে

Published by: Kishore Ghosh |    Posted: June 22, 2022 1:18 pm|    Updated: June 22, 2022 1:18 pm

Australian Pub Owner Fights Off Crocodile With A Frying Pan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে জলে কুমির, ডাঙায় বাঘ। এই দুই প্রাণীতে ধরলে আর রক্ষে নেই মানুষের। সেই ভয়ংকর কুমিরকে (Crocodile) কেউ যদি পাতি ফ্রাইংপ্যান (Frying Pan) দিয়ে পেটায়? এও স্বম্ভব? তেমন অবিশ্বাস্য কাণ্ডই ঘটেছে অস্ট্রেলিয়ার (Australia) এক দ্বীপে। তাও আবার কাজটি করেছেন এক প্রবীণ রেস্তরাঁ মালিক। ইতিমধ্যে ওই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

অ্যাডিলেড নদীর একটি দ্বীপ হল গোট আইল্যান্ড (Goat Island)। সবুজ প্রকৃতির দুনিয়া। পর্যটকরা বেড়াতে যান। সেখানেই রয়েছে দ্বীপে ঘুরতে আসা পর্যটকদের প্রিয় ঠিকানা গোট আইল্যান্ড রিভার লজ। লজের রেস্তরাঁটির মালিক হলেন কেই হানসান। তাকেই দেখা গিয়েছে ফ্রাইংপ্যান দিয়ে কুমির পেটাতে। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এয়ারবোর্ন সলিউশন হেলিকপ্টার টুরস (Airborne Solutions Helicopter Tours) সামাজিক মাধ্যমে শেয়ার করে ভিডিও ক্লিপটি। সঙ্গে ক্যাপশান ছিল- “গোট আইল্যান্ড গড় রেস্তরাঁ না, ‘রাজা’ কেই ছাপোষা পাবলিক না, আপনি জানেন না পরমুহূর্তে উনি কী করতে চলেছেন!” এমনধারা ক্যাপশানের কারণ ওই চমকে দেওয়া ভিডিও।

[আরও পড়ুন: ব্যান্ড পার্টির পাওনা মেটাবে কে? কনে পক্ষের সঙ্গে তুমুল বচসা, বিয়েই ভেস্তে দিলেন বর]

যেখানে দেখা গিয়েছে, কেই লজের কাঠের সিঁড়ি বেয়ে নেমে আসছেন। তাঁর হাতে ধরা একটি ফ্রাইংপ্যান। লজের আশপাশে কুমির রয়েছে, যা ওই লজের পর্যটকদের জন্য অন্যতম আকর্ষণ। কিন্তু এদিন সিড়ি থেকে নীচে নামতেই একটি কুমির হামলা করে কেইকে। ভিডিওতে দেখা যায়, সেটিকে শায়েস্তা করতে হাতের ফ্রাইং প্যানটি দিয়েই কুমিরের মাথায় আঘাত করেন কেই। পর পর দু’বার। তাতেই মুখ ঘুরিয়ে পিছু হটে কুমির।

[আরও পড়ুন: OMG! জন্মেই বিশ্বরেকর্ড পাকিস্তানি ছাগলের! কানের সাইজ জানলে মাথা ঘুরে যাবে]

কুমিরকে শায়েস্তা করার এই ভিডিও বেজায় পছন্দ হয়েছে নেটিজেনদের। ভিউ ছাড়িয়েছে দুই মিলিয়ান। ৭ হাজারের উপর লাইক পড়েছে। এইসঙ্গে মজার সব মন্তব্যে উপচে পড়েছে কমেন্ট বক্স। একজন লিখেছেন, “দ্রুত পালিয়েছে কুমির, সম্ভবত এখনও ওর মাথা ঘুরছি!” এক ব্যক্তির মন্তব্য, “ওটা ফ্রাইং প্যান না, বরং কুমির-পাত্র।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে