২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাধা হল না আকাশভাঙা বৃষ্টি, ‘গণছাতা’ মাথায় কনের বাড়িতে বরযাত্রীর দল, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: July 6, 2022 6:06 pm|    Updated: July 6, 2022 9:39 pm

Baarat Battles Rain in Indore City Internet Says

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক মাস ধরে হাজারও পরিকল্পনায় এত বড় আয়োজন। বিয়ের অনুষ্ঠান তো সোজা কথা না।বিপুল অর্থ ব্যয়ের পাশাপাশি কত কত কত দায়িত্ব কর্তব্য। তারপর সেই আয়োজন যদি প্রাকৃতিক দুর্যোগে ভেস্তে যায়, তার চেয়ে দুর্ভাগ্যজনক আর কিছু হতে পারে না। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোর (Indore) শহরে একটি বিয়েতে তেমন কাণ্ডই ঘটে। বরযাত্রীরা তখন মাঝপথে, আর আকাশ কালো করে নামল মুষলধারা বৃষ্টি। যদিও সেই বৃষ্টির সঙ্গে সমানে লড়ে এগোলেন নাছোড়বান্দা বরপক্ষ। আনন্দ মাটি হতে দিলেন না ওঁরা। এইসঙ্গে বিশ্বের ‘বৃহত্তম ছাতা’র সঙ্গে দেখা হল নেটিজেনদের! ভাইরাল হল ভিডিও (Viral Video)। নেটজেনদের মন্তব্য, এমন কাণ্ড ভারতেই সম্ভব। ঠিক কী ঘটেছিল?

মঙ্গলবার ইন্দোরের পরদেশি পুরা এলাকায় ছিল একটি বিয়ে। সময় মতো বরপক্ষ বাড়ি থেকে বেরোয়। সামনে সামনে ব্যান্ডপার্টি, পেছনে বর ও বিরাট বরযাত্রীর দল। বেরোনোর সময় ছিল খটখটে শুকনো আবহাওয়া। কিন্তু মাঝপথে আকাশ ভেঙে নামে বৃষ্টি। এরপরেই অভিনব কাণ্ডের সাক্ষী হয় ইন্দোর। যে দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: মোদি মন্ত্রিসভা থেকে ইস্তফা মুখতার আব্বাস নকভির, এবার কি উপরাষ্ট্রপতি পদপ্রার্থী?]

সেখানে দেখা গিয়েছে, গণছাতার তলায় বরযাত্রীরা। এমনকী ব্যান্ডপার্টির দলও ওই ছত্রছায়ায় মাথা গুঁজেছে। ছাতা মানে কী? তা আসলে বিরাট চেহারার একটি ত্রিপল। বরযাত্রীরা সকলে সেই ত্রিপল মাথায় করে হেঁটে চলে। এমনকী ত্রিপলের নীচেই চলল বাজনার তালে নাচাগানা। এভাবেই কনেপক্ষের বাড়িতে পৌঁছায় বারাতিরা। তারপর বিয়ে পর্বও নির্বিঘ্নে মেটে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: মালবাহী বিমানেও গোলোযোগ, ১৮ দিনে ৮ বিপত্তির পর স্পাইসজেটকে শোকজ করল কেন্দ্র]

টুইটারে পোস্ট করা অভিনব ভিডিওটি নিয়ে শোরগোল পড়ে যায়। হাজার হাজার ভিউ হয়। অসংখ্য মানুষ শেয়ার করেন। এইসঙ্গে নেটিজেনদের মজার সব মন্তব্যে ভরে ওঠে কমেন্ট বক্স। এক নেটিজেনের বক্তব্য, “এমন ঘটনা কেবল ভারতেই সম্ভব।” একজন মন্তব্য করেন, “পরিস্থিতি যাই হোক আমরা ঠিক বরকে নিয়ে কনের বাড়িতে পৌঁছে যাবই।” একজন লেখেন, “বরযাত্রীদের কাছে অন্য উপায় ছিল না।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে