২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানিব্যাগ ভুলে বিমানে মহিলা, পার্স ফেরাতে ঘটল অবিশ্বাস্য কাণ্ড! ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: July 6, 2022 3:05 pm|    Updated: July 6, 2022 10:06 pm

What Ground Crew Does after woman forgets purse while boarding flight | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উড়ানের অনেকটা আগে পৌঁছাতে হয় বিমানবন্দরে। কারণ যাত্রীর সঙ্গে থাকা ব্যাগপত্তরের নিরাপত্তা সংক্রান্ত তল্লাশির বিষয় থাকে। এরপর সেই লাগেজ বিমানে তুলে দেন উড়ানকর্মীরা। তবে হ্যান্ড লাগেজ সঙ্গে নেন যাত্রী নিজেই। কিন্তু নিরাপত্তা তল্লাশির লম্বা পর্ব শেষে অনেক ক্ষেত্রে হ্যান্ড লাগেজ ফেরত নিতে ভুলে যান যাত্রীরা। এক্ষেত্রে তাই হয়েছিল। নিজের মানিব্যাগটি নিতেই ভুলে গিয়েছিলেন এক মহিলা যাত্রী। তবে ব্যাগ শেষ পর্যন্ত তিনি ফেরত পেয়েছেন, কিন্তু যেভাবে পেয়েছেন তা সচরাচর ঘটে না। বিমানকর্মীদের কর্তব্যবোধ ও অভিনব কায়দায় ব্যাগ ফেরত দেওয়া দেখে চমকে গেছেন সকলে। ভাইরাল হয়েছে সেই ভিডিও।

যাত্রীর ‘হারানো’ ব্যাগ ফেরত দিতে এক্ষেত্রে সাহায্য করেছেন স্বয়ং বিমানের পাইলট (Pilot)। তিনি সহায়তা না করলে ঝক্কি ছিল ব্যাগ ফেরত পাওয়ায়। আসলে বিমানকর্মী যখন ব্যাগ দিতে আসেন যাত্রীকে, ততক্ষণে সমস্ত যাত্রী বিমানে উঠে পড়েছেন। বিমান ছাড়ব ছাড়ব করছে। এমনকী বিমানে ওঠার অস্থায়ী সিঁড়িটিকেও সরিয়ে ফেলা হয়েছে। এমন সময় এক বিমানকর্মী রানওয়েতে ছুটে আসেন মহিলার মানিব্যাগ ফেরত দিতে। ততক্ষণে অবশ্য বিমানের দরজা বন্ধ হয়েছে। তাহলে কী করবেন বিমানকর্মী?

[আরও পড়ুন: অগ্নিপথ আসলে ‘নিকৃষ্ট’ শর্তের কর্মসংস্থান প্রস্তাব, মন্তব্য প্রশান্ত কিশোরের]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, অস্থায়ী সিঁড়িটিকে বিমানের সামনের দিকে টেনে আনেন তিনি। পাইলটের বাঁদিকের জানলার কাছে। তাঁর উপরে উঠে মহিলার পার্স বা মানিব্যাগ হাতে দাঁড়ান। অন্যদিকে পাইলটও বিমানের ককপিটের ডানদিকের জানলার কাঁচ খুলে হাত বাড়ান। এরপর নিপুণ দক্ষতায় বিমানকর্মী ছোট্ট মানিব্যাগটি ছুঁড়ে দেন পাইলটের দিকে, পাইলট রবীন্দ্র জাডেজার মতো ফিল্ডারের দক্ষতায় ক্যাচ লোফেন। এবং মহিলাকে ফেরত দেন মানিব্যাগটি।

[আরও পড়ুন: নাসিকে খুন মুসলিম ধর্মগুরু, মাথায় গুলি করে পালাল দুষ্কৃতীরা]

ওই বিমান সংস্থার কর্মী ও পাইলটের এমন কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছে নেটিজেনরা। সকলেই মুগ্ধ তাঁদের কর্তব্যবোধ দেখে। যেভাবে ফেরত দেওয়া হয়েছে, তাতেও চমকেছে লোকে। অভিনব কায়দায় যাত্রীর মানিব্যাগ ফেরত দেওয়ার কয়েক সেকেন্ডের ভিডিওটি ৩৭ হাজারের বেশি ভিউ হয়েছে। অন্যদিকে একের পর এক মন্তব্যে উপচে পড়েছে কমেন্ট বক্স।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে