BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যুবতীর পাশে দাঁড়িয়ে সেলফিতে পোজ ভাল্লুকের, হতবাক নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: July 20, 2020 3:02 pm|    Updated: July 20, 2020 3:02 pm

Bear Poses For Selfie With A Girl, Netizens Stunned At Girl's Bravery

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুন্দরী যুবতীর পাশে দাঁড়িয়ে সেলফি তোলার সুযোগ কেউই হাতছাড়া করতে চান না! সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে ফের তারই প্রমাণ পাওয়া গেল। যেখানে একজন যুবতীর পাশে দাঁড়িয়ে সেলফি (Selfie) -তে পোজ দিতে দেখা গেল বিশালাকার একটি ভাল্লুককে। যা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

১০ সেকেন্ডের ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস ((IFS) -এর আধিকারিক সুশান্ত নন্দা। তাতে দেখা যাচ্ছে, তিন জন যুবতী জঙ্গলের মধ্যে থাকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন আর তাঁদের পিছুপিছু যাচ্ছে একটি কালো রঙের ভাল্লুক। রাস্তার ধারে একটি জায়গায় ওই যুবতীরা দাঁড়িয়ে পড়তেই ভাল্লুকটি গিয়ে পিছন থেকে তাঁদের মধ্যে একজনের চুল ধরে টানতে শুরু করে। ওই যুবতী বারবার বাধা দিলেও কোনও গুরুত্ব দিচ্ছিল না কালো রঙের ভাল্লুকটি। আর এই মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে রাখতে মেয়েটি নিজের মোবাইল বের করে সেলফি তুলতে যেতেই অভিনব কাণ্ড করে ওই পশুটি। পিছনের দুটি পায়ে ভর দিয়ে সটান উঠে দাঁড়িয়ে যুবতীটির পিছনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করে।

[আরও পড়ুন: ২ বছর টানা স্কুলে পড়ার পর উচ্চমাধ্যমিকে বাজিমাত ৫২ বছরের প্রৌঢ়ার ]

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা। কয়েক হাজার মানুষ এটি দেখার পাশাপাশি পছন্দও করেছেন। যার মধ্যে কেউ কেউ লিখেছেন, ওই যুবতীর সাহস দেখে আমি স্তম্ভিত হয়ে পড়েছি। ওই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়েও তিনি যে ঠান্ডা মাথায় ছিলেন তা সত্যিই শিক্ষনীয়। অন্য আরেকজন মজা করে লিখেছেন, আজকের দিনে পুরো পৃথিবীই সেলফির প্রেমিক হয়ে গিয়েছে, তাহলে ওই ভাল্লুকটাই বা কেন পিছিয়ে থাকে।

[আরও পড়ুন: বড় প্রিয় বাটার চিকেন, লোভ সংবরণ করতে না পেরে এ কী করলেন যুবক!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে