BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লোহার রেলিং ধরে উদ্দাম নাচ ভাল্লুকের, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: July 9, 2020 5:07 pm|    Updated: July 9, 2020 5:07 pm

bear’s impromptu dance move video wins hearts on social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিদিনই দেশবিদেশের ছবি ও ভিডিও হাতের মুঠোফোন থেকেই দেখতে পাই আমরা। তার মধ্যে কিছু ভিডিও আমাদের দুঃখ দেয় আর কিছু নিয়ে আসে নির্ভেজাল আনন্দ। কোনও কোনও ছবি ও ভিডিও হতবাকও করে দেয় সবাইকে। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ মানুষই এখনও ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন। তখন এই ধরনের জিনিসগুলি কিছুটা হলেও সময় কাটানোর একটা সুযোগ এনে দিয়েছে। সম্প্রতি লোহার রেলিং ধরে একটি ভাল্লুক (Bear) -এর উদ্দাম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই মন জয় করল নেটিজেনদের।

বুধবার ১৪ সেকেন্ডের ওই ভিডিওটা নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস (IFS) -এর আধিকারিক সুশান্ত নন্দা। তাতে দেখা যাচ্ছে, একটি পার্কের মতো জায়গায় একটি লোহার রেলিং ধরে দাঁড়িয়ে রয়েছে একটি ভাল্লুক। তারপর আচমকা মাথা ঘুরিয়ে উদ্দাম নাচতে আরম্ভ করে দেয় সে। দুহাতে রেলিং ধরে পুরো শরীর ও মাথা দুলিয়ে মনের আনন্দে নাচতে থাকে। ভিডিওটি পোস্ট করার পর ক্যাপশনে সুশান্ত নন্দা শুধু লিখেছেন, খুশির তুঙ্গে।

[আরও পড়ুন: ৩০ বছর ধরে ‘খবরের বোঝা হাতে’ পাহাড়-জঙ্গল পার! আজকের ‘রানার’কে কুর্নিশ নেটদুনিয়ার]

ভাল্লুকের উদ্দাম নাচের ওই ভিডিওটি পোস্ট হওয়ার পরেই এখনও পর্যন্ত ৫০ হাজারের বেশি মানুষ এটি দেখে ফেলেছেন। পোস্টটি রিটুইটও হয়েছে হাজারের বেশি। আর তারপরই ওই ভাল্লুকটির অভিনব নাচের দৃশ্য দেখে অভিভূত হয়ে পড়েছেন নেটিজেনরা। তাঁদের মধ্যে কেউ কেউ বলছেন, ‘করোনাসুরের তাণ্ডবের সময়ে মনের আনন্দে এই ধরনের নাচ একমাত্র পশুরাই নাচতে পারে। কারণ মানুষ তো ভয়ে ঘরের মধ্যে লুকিয়ে পড়েছে। আবার কারোর কথায়, ২০২০ সাল পার হওয়ার পর এই নাচটাই নাচব আমি।’

[আরও পড়ুন: করোনার ভয়ে মাস্ক পরে ঘুরছে বাঁদরও! হাসির রোল নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে