BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সুখে থাকুক মনের মানুষ! বিয়ের তিন বছর পর প্রাক্তন প্রেমিকার সঙ্গে স্বামীর বিয়ে দিলেন মহিলা

Published by: Abhisek Rakshit |    Posted: November 7, 2020 5:13 pm|    Updated: November 7, 2020 5:35 pm

Bhopal: After 3 years of marriage, wife gives support to her husband in marrying his girlfriend | Sangbad Pratidin‌‌

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ তিনবছর আগে বিয়ে হয়েছিল। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু কিছুতেই আগের বান্ধবীকে মন থেকে মুছতে পারেননি স্বামী। আর তাই পাশে দাঁড়ালেন স্ত্রী। স্বামীকে ডিভোর্স দিলেন।স্বামীর সুখের জন্য ভেঙে ফেললেন নিজের সংসার। যাতে তিনি, নিজের পছন্দের মানুষকে বিয়ে করতে পারেন। শুনতে অবাক লাগলেও মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ভোপালে (Bhopal) সামনে এসেছে এমনই একটি বিবাহ বিচ্ছেদের ঘটনা। যা অবাক করে দিয়েছে নেটিজেনদেরও।

সংবাদসংস্থা ANI-কে দেওয়া সাক্ষাৎকারে ওই মহিলার আইনজীবী গোটা বিষয়টি তুলে ধরেন। তিনি জানান, ওই ব্যক্তি বিয়ের তিন বছর পরও নিজের পুরনো বান্ধবীকে ভুলতে পারেননি। এরপরই নাকি তিনি দু’‌জনের সঙ্গেই সম্পর্ক রাখার ইচ্ছে প্রকাশ করেন। যদিও তাতে রাজি হননি তাঁর স্ত্রী। এরপরই নিজেই স্বামীর থেকে দূরে সরার সিদ্ধান্ত নেন। সেই মতো ডিভোর্স দিয়ে দেন। কিন্তু এখানেই শেষ নয়, স্বামীর সঙ্গে তাঁর বান্ধবীর বিয়েও দেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর সামনে আসতেই অবাক নেটিজেনরা। অনেকেই ওই মহিলার পাশে দাঁড়িয়েছেন। তাঁর সিদ্ধান্তকে সমর্থন করেছেন।

 

[আরও পড়ুন: আত্মনির্ভর বর!‌ বাগদত্তার সঙ্গে সম্পর্ক ভাঙার পর নিজেই নিজেকে বিয়ে করলেন এই ব্যক্তি]

যদিও এই প্রথম নয়, এর আগেও ভোপালে এধরনের ঘটনা ঘটেছে। ২০১৯ সালে নিজের স্ত্রীকে একই কারণে ডিভোর্স দিয়েছিলেন এক ব্যক্তি। সাত বছর আগে অর্থাৎ ২০১২ সালে বিয়ে করেছিলেন কোলার এলাকার বাসিন্দা ওই ব্যক্তি। বিয়ের পর দু’টি সন্তানও হয় তাঁদের। সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু পরবর্তীতে স্ত্রী’‌র সাত বছর আগের প্রেমিকের কথা জানতে পারেন তিনি। এরপরই স্ত্রীকে ডিভোর্স দেন তিনি। যাতে স্ত্রী তাঁর পুরনো প্রেমিকের কাছে ফিরে যেতে পারে। অনেকেই তাঁর এই কৃতিত্বকে কুর্নিশ জানিয়েছিলেন।

[আরও পড়ুন: দিওয়ালির আগে ‘জাদু প্রদীপ’, ছত্তিশগড়ের শিল্পীর কেরামতিতে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement