Advertisement
Advertisement
Sonu Sood

অভিনব কায়দায় ‘মসিহা’ সোনুকে শ্রদ্ধা, চোখ বেঁধে প্রিয় তারকার ছবি আঁকলেন অনুরাগী

অনুরাগীর এই ভালবাসায় অভিভূত সোনু। শেয়ার করেছেন ছবি আঁকার ভিডিও।

Blindfolded man makes Sonu Sood's portrait, see video | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 17, 2022 9:34 pm
  • Updated:June 17, 2022 9:34 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কাল থেকেই দুস্থ, অসহায় মানুষের ‘মসিহা’ হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। যে মানুষটা ক্রমাগত মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁকে অভিনবভাবে শ্রদ্ধা জানালেন বিহারের এক অনুরাগী। চোখ বেঁধে প্রিয় তারকার ছবি আঁকলেন তিনি। 

অনুরাগীর এই ভালবাসায় অভিভূত সোনু সুদ। নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি আঁকার ভিডিও। সোনুর শেয়ার করা পোস্ট থেকে জানা যাচ্ছে, শিল্পীর নাম আজমের আলম। তিনি বিহারের সিবান এলাকায় থাকেন। একটি মঞ্চে দাঁড়িয়ে দর্শদকের সামনে সোনুর ছবি আঁকেন আজমের। প্রথমে তাঁর বন্ধ চোখের উপর নুন ছড়িয়ে দেওয়া হয়। তারপর কালো কাপড় দিয়ে চোখ বেঁধে দেওয়া হয়। সেই অবস্থাতেই ছবিটি আঁকেন আজমের। 

Advertisement

[আরও পড়ুন: ‘আয় খুকু আয়’ ছবিতে প্রসেনজিৎই তুরুপের তাস, সিনেমা হলে যাওয়ার আগে পড়ুন রিভিউ]

১৯৯৯ সালে তামিল ছবির মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন সোনু। পরে হিন্দি ছবির জগতে পা রাখেন ‘শহিদ-এ-আজম’ সিনেমার ভগৎ সিং হয়ে। তারপর থেকে বহু ছবিতে অভিনয় করেছেন সোনু। নায়ক হওয়ার পাশাপাশি খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু রুপোলি পর্দার এই মানুষটিই করোনা (Coronavirus) কালে দুস্থ, অসহায় মানুষের ‘মসিহা’ হয়ে ওঠেন। কত যে পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন, কত মানুষের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, তার হিসেব নেই।  ইউক্রেনে আটকে থাকা পড়ুয়াদেরও দেশে ফেরার বন্দোবস্ত করে দিয়েছিলেন অভিনেতা।

কিছুদিন আগেও বিহারের এক শিশুর চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু। তাইল্যান্ডে আটকে পড়া যুবককে বাড়ি ফেরানোর বন্দোবস্ত করেন। এমন কাজ তিনি করতেই থাকেন। আর এতেই সাধারণ মানুষের ‘মসিহা’ হয়ে উঠেছেন। নিজের আঁকা এই ছবি সোনুর হাতে তুলে দিতে চান আজমের। চান প্রিয় তারকার সঙ্গে একটি বার দেখা করতে। সোনু তাঁর এই ইচ্ছে অবশ্যই পূরণ করবেন, এমনই আশা তাঁর অনুরাগীদের।

[আরও পড়ুন: গুন্ডাদমন নয়, পুলিশের কাজ এখন গো পালন! গরুদের দেখভালে খরচ করতে হচ্ছে গাঁটের কড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ