২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

নিজের প্রাণ বাজি রেখে উন্মত্ত ষাঁড়ের কবল থেকে ঠাকুমাকে বাঁচাল কিশোর, ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: October 1, 2020 1:06 pm|    Updated: October 1, 2020 3:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উন্মত্ত ষাঁড়ও (Bull) যে কতটা প্রাণঘাতী হতে পারে, তারই প্রমাণ মিলল হরিয়ানার মহেন্দ্রগড়ে। ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিচ্ছে সকলে। অথচ অমন ভয়ংকর পরিস্থিতিতে নিজের জীবন বাজি রেখে ঠাকুমাকে বাঁচাল এক কিশোর। তার সাহসিকতার প্রশংসা করছেন সকলেই।

ভাইরাল হওয়া সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একজন বয়স্কা মহিলা হেঁটে আসছিলেন। কিছু বুঝে ওঠার আগে আচমকাই একটি ষাঁড় তাঁর দিকে তেড়ে আসে। সিংয়ের গুঁতোয় একটি বাড়ির দরজার সামনে ছিটকে পড়েন মহিলা। দৌড়ে যায় বৃদ্ধার নাতি। তাকে আক্রমণ করে ষাঁড়। সিংয়ের গুঁতোয় রাস্তায় পড়ে যায় সে। যদিও সে ধাক্কা সামলে ঠাকুমার (Grandmother) কাছে পৌঁছয় কিশোর। তাঁকে উদ্ধার করে। কিন্তু উন্মত্ত ষাঁড়ও ছাড়ার পাত্র নয়। আবারও ঠাকুমা-নাতির দিকে ধেয়ে আসে। সিংয়ের গুঁতোয় আবার ছিটকে পড়ে যায় দু’জনেই। ততক্ষণে অবশ্য স্থানীয় বেশ কয়েকজন জড়ো হয়ে যান। লাঠি উঁচিয়ে তাঁরা বাড়ি থেকে বেরিয়ে পড়েন। তাতেই কিছুটা হলেও নিয়ন্ত্রণে আসে ষাঁড়ের দৌরাত্ম্য। ঠাকুমা এবং নাতিকে রাস্তা থেকে উদ্ধার করেন স্থানীয়রা।

[আরও পড়ুন: একসঙ্গে হলেই খালি নোংরা কথা, ‘সুশিক্ষা’ দিতে আইসোলেশনে পাঠানো হল ৫ টিয়াকে]

এদিকে, উন্মত্ত ষাঁড়ের হামলার জেরে সামান্য জখম হয়েছিলেন দু’জনেই। আপাতত সুস্থ রয়েছেন তাঁরা। এই ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষেই। ভিডিও দেখেই আঁতকে উঠেছেন নেটিজেনরা আঁতকে উঠছেন। যেভাবে প্রাণ বাজি রেখে কিশোর (Boy) তার ঠাকুমাকে বাঁচিয়েছে, সাহসিকতার প্রশংসা করেছেন অনেকেই। নাতির জন্য ওই বৃদ্ধার ‘পুনর্জন্ম’ হল বলেও মনে করছেন কেউ কেউ।

[:

[আরও পড়ুন: রাখে হরি তো মারে কে? সমুদ্রে ঝাঁপ দেওয়ার ২ বছর পর জীবিত অবস্থায় উদ্ধার মহিলা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement