৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বানভাসি মহারাষ্ট্রে ভালবাসার ছবি, জল থইথই রাস্তা দিয়ে বোটে চেপে যাত্রা বর-কনের

Published by: Sulaya Singha |    Posted: July 28, 2021 1:04 pm|    Updated: July 28, 2021 1:04 pm

Bride and groom on boat in flooded Sangli, Maharashtra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্রের (Maharashtra) একাধিক জেলা। বর্ষণ ও ভূমিধসে (Landslides) প্রাণ হারিয়েছেন অন্তত ১১২ জন। এখনও নিখোঁজ বহু। কিন্তু কোনও প্রাকৃতিক দুর্যোগ কি আর ভালবাসার বাঁধনকে ছিঁড়তে পারে? না। তাই তো এমন করুণ পরিস্থিতিতেও সব প্রতিকূলতাকে পিছনে ফেলে একে অপরের হাত ধরলেন বর-কনে। যে দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

ঘটনা মহারাষ্ট্রের সাংলির (Sangli)। গত ২৬ জুলাই সাত পাকে বাঁধা পড়লেন পাত্র-পাত্রী। কিন্তু খবর সেটা নয়, খবর হল বিয়ের আসর থেকে তাঁরা পৌঁছলেন কীভাবে। রোহিত যেভাবে তাঁর নতুন কনে সোনালিকে বাড়ি আনলেন, তা যেন সিনেমার চিত্রনাট্যকেও হার মানায়। ভাইরাল হওয়া ভিডিওতেই সে দৃশ্য স্পষ্ট। জল থইথই সাংলির বেশিরভাগ এলাকা। বিভিন্ন জায়গায় উদ্ধারকাজে নেমেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। বানভাসি এলাকায় রাস্তার উপর দিয়েই চলছে বোট। আর তারই মধ্যে কনেকে নিয়ে বাড়ি ফিরছেন রোহিত।

[আরও পড়ুন: Pegasus ইস্যু: সংসদে রণকৌশল স্থির করতে কংগ্রেসের নেতৃত্বে বিরোধী বৈঠক, গরহাজির TMC]

ভিডিওতে দেখা যাচ্ছে, বর-কনের বাড়ির লোকজনেও রয়েছে সেই বোটে। বরের হাত শক্ত করে ধরে বসে আছেন সোনালি। চোখমুখে আনন্দের সঙ্গে মিলে ভয়ও। এমন দুর্যোগে নিরাপদে বাড়ি পৌঁছবেন তো? কিন্তু এমন স্বামী পেলে আর চিন্তা কী! গন্তব্যে পৌঁছতেই একেবারে হিন্দি ছবির হিরোর মতোই নববধূকে পাঁজাকোলা করে নামালেন বোট থেকে। সোনালির মুখে তখন হাজার ওয়াটের হাসি।

রোহিত বলেন, “এই ভাবে বোটে করে স্ত্রীকে নিয়ে ফেরার ঘটনা সারাজীবন মনে থাকবে।” প্রবল বর্ষণে বিপর্যস্ত মহারাষ্ট্রে নিঃসন্দেহে এটি ইতিবাচক দৃষ্টান্ত। সব বাধা পেরিয়ে মানুষ যে আবার ঘুরে দাঁড়াবে, তেমন বার্তাই যেন দিল এই দৃশ্য।

[আরও পড়ুন: সিঙাড়ার দাম নিয়ে বচসা, বিক্রেতা পুলিশে অভিযোগ জানাতেই আত্মঘাতী ক্রেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×