২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোমের মূর্তি রূপে মেয়ের বিয়েতে ফিরলেন ‘মৃত’ বাবা! চোখে জল কনের, ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: June 28, 2022 4:57 pm|    Updated: June 28, 2022 4:57 pm

Bride breaks down after receiving wax statue of her late father on wedding day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানের কাছে মা-বাবার ভালবাসার থেকে বড় পাওনা আর কী-ই বা হতে পারে! তাঁদের স্নেহ আর অভিভাবকত্ব পাওয়াও সৌভাগ্যের ব্যাপার। আর জীবনের বিশেষ দিনেও যদি তাঁদের আশীর্বাদ পাওয়া যায়, তাহলে তা যেন হয়ে ওঠে আরও বেশি স্পেশ্যাল। ভাবছেন তো, হঠাৎ করে কেন এসব নিয়ে আলোচনা হচ্ছে? আসলে নিজের বিয়ের দিন এক তরুণীর কাছে যে রূপে ফিরে এলেন তাঁর ‘মৃত’ বাবা, সে দৃশ্যই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চোখে জল নেটিজেনদের।

সাত পাকে বাঁধা পড়ে নতুন সংসারে পা রাখা। যে কোনও মেয়ের জীবনেই এ এক আবেগঘন দিন। এমন মুহূর্তে বাবা-মাকে পাশে পেতে কোন মেয়ে না চায়। এমনই স্পেশ্যাল দিনে বোনের মুখে হাসি ফোটাতে তাই বাবার মোমের মূর্তি (Wax Statue) তাঁকে উপহার দিলেন দাদা অভুলা ফানি। মেয়ের বিয়েটা দেখে যেতে পারেননি বাবা। করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। কিন্তু এই মোমের মূর্তির মধ্যে দিয়েই যেন তিনি হাজির বিবাহ অনুষ্ঠানে। আর একেবারে অপ্রত্যাশিত ভাবে প্রয়াত বাবাকে এ ভাবে সামনে দেখে চোখের জল ধরে রাখতে পারলেন না তরুণী। আবেগ-অভিমান-আনন্দ মিলেমিশে যেন একাকার।

Wax-dead

[আরও পড়ুন: শৌচাগারের চেম্বারে ঢুকে টাকা উদ্ধারের চেষ্টাই কাল, কেরলে বিষাক্ত গ্যাসে মৃত্যু বাংলার ২ ভাইয়ের]

মা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নিয়েই ছাদনাতলায় হাজির হচ্ছিলেন কনে। উপস্থিত ছিলেন হবু স্বামীও। ঠিক সেই মুহূর্তেই বাবার মোমের মূর্তি সঙ্গে নিয়ে সামনে এসে দাঁড়ান কনের দাদা ফানি। অপ্রত্যাশিত এমন ‘উপহারে’ আপ্লুত তরুণী। মোমের মূর্তির মধ্যে দিয়েই যেন তাঁর বিবাহ অনুষ্ঠানে হাজির বাবা। তাও আবার শেরওয়ানি পরে। ‘বাবা’কে দেখে তাঁকে জড়িয়ে ধরলেন তরুণী। গালে চুমু খেলেন। ‘বাবা’র সামনেই সারলেন বিয়ের সমস্ত আচার-রীতি। বোনের মুখে কৃতজ্ঞতার হাসি দেখে তৃপ্ত দাদাও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by | | (@naughtyworld_)

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই অভিনব উপহার ও এবং তা দেখে কনের প্রতিক্রিয়ার দৃশ্য। যা দেখে আবেগে ভাসছেন নেটদুনিয়ার বাসিন্দারাও। অনেকেই লিখেছেন, সত্যিই, এমন উপহার পাওয়া অত্যন্ত সৌভাগ্যের। তবে কেউ কেউ বলছেন, এমন উপহার কনের জন্য পরে মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াবে। কেননা, এরপর তিনি সেটি রাখার জায়গা খুঁজে পাবেন না। তবে উপহারটি বিয়ের দিনে তরুণীকে যে নৈস্বর্গিক আনন্দ দিয়েছে, তা-ই বা কম কী।

[আরও পড়ুন: আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মুম্বইয়ের চারতলা বাড়ি, মৃত অন্তত ৪, আটকে বেশ কয়েকজন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে