১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের নিমন্ত্রণ খেতে এলে পেটপুজোর খরচ দিতে হবে অতিথিদের! বিচিত্র আবদার মার্কিন নবদম্পতির

Published by: Akash Misra |    Posted: November 11, 2021 9:23 pm|    Updated: November 11, 2021 9:23 pm

Bride charges guests Rs 7300 for food at her wedding reception | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্টারনেটে নজর রাখলেই এমন কিছু খবর নজরে আসে, যা আপনি কস্মিনকালেও শোনেননি। কেতাবি ভাষায় একে বিচিত্র খবর বলেও আখ্যা দেওয়া হয়। তবে নেটিজেনরা কিন্তু এসব খবরকে নিজের মতো করে বানিয়ে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করছেন। সেগুলো প্রশংসাও কুড়োচ্ছে আবার নিন্দিতও হচ্ছে। ঠিক যেমন আমেরিকার এক দম্পতির অবাক সিদ্ধান্তে হইচই পড়ে গেল নেটদুনিয়ায়। দম্পতির কাণ্ড নিয়ে একেবারে দু’ ভাগ হয়ে গেলেন নেটিজেনরা। কেউ পক্ষে, কেউ আবার মেনেই নিতে পারছেন না দম্পতির এই সিদ্ধান্ত।

কী এমন ঘটল যা নিয়ে নেটদুনিয়ায় তর্কবিতর্ক? গপ্পোটা হল, ইন্টারনেটে ভাইরাল হয়েছে একটি বিয়ের নিমন্ত্রণ পত্র। যেখানে পাত্র-পাত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছে, রিসেপশনে আসতে হলে অতিথিদের খরচা করতে হবে ৯৯ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা ৭,৩০০ টাকা। তবে শুধু এখানেই আটকে থাকলেন না পাত্র-পাত্রী। তাঁরা এই নিমন্ত্রণপত্রে জানিয়েছেন, অনুষ্ঠানের প্রবেশমুখেই থাকবে উইশ করার একটি জায়গা সেখানে টাকা সহযোগে নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে হবে। এই টাকা দিয়েই নাকি তাঁরা সারবেন হানিমুন ট্রিপ। তবে শোনা যাচ্ছে, এই দম্পতির নাকি আগে থেকেই রয়েছে তিন সন্তান এবং একটি বাড়ি!

[আরও পড়ুন: মজাই মজা! অফিস ছুটির পর আর ফোন করতে পারবেন না বস! জারি নয়া নিয়ম]

এই নিমন্ত্রণপত্র ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে শুরু হয় তর্ক বিতর্ক। অনেকের মতে, দম্পতির এই ধরনের আচরণ মোটেও সভ্য নয়। এটা রীতিমতো অতিথিদের অপমান করা। অন্যদিকে, কয়েকজন নেটিজেন মনে করছেন, নিজেদের খরচ বাঁচাতে এই ধরনের সিদ্ধান্ত সত্যিই প্রশংসা করার মতো। কারণ, খরচ করে বিয়ে করছেন তাঁরা। এই অনুষ্ঠানে অন্যদের পেটপুজো করিয়ে আখেরে লাভ নেই কোনও। তাই দম্পতির এই সিদ্ধান্তকে অনেকেই কুর্নিশ জানিয়েছেন।

[আরও পড়ুন: একসঙ্গে চার প্রেমিকা এসে হাজির বাড়িতে, পালানোর পথ না পেয়ে বিষ খেলেন যুবক! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে