১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

একসঙ্গে চার প্রেমিকা এসে হাজির বাড়িতে, পালানোর পথ না পেয়ে বিষ খেলেন যুবক!

Published by: Suparna Majumder |    Posted: November 9, 2021 3:05 pm|    Updated: November 9, 2021 3:05 pm

Man drank poison after four girlfriends nail him at Cooch Behar house | Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: এক কিংবা দুই নয়, একসঙ্গে চার-চারজন মেয়ের সঙ্গে প্রেমলীলা চালাচ্ছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হল না। প্রতারিত হওয়ার কথা জানতে পেরেই একসঙ্গে যুবকের বাড়িতে এসে হাজির চার প্রেমিকা। পালানোর রাস্তা না পেয়ে শেষে বিষ খেতে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন গুণধর। 

ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা এলাকায়। যুবকের নাম শুভময় কর। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে কোচবিহার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। মাথাভাঙ্গা মহকুমার জোরপাটকি গ্রাম পঞ্চায়েত অন্তর্গত খারিজা কাওয়ারডারা এলাকার বাসিন্দা শুভময়। স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘোকসাডাঙ্গা এলাকার দুই যুবতী, ভারথানা এলাকার একজন এবং জোরপাকড়ি এলাকার স্থানীয় এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি।

[আরও পড়ুন: সত্তরের বৃদ্ধকে বিয়ে করতে চেয়ে ৭০ জন পাত্রীর ফোন, আগ্রহী ২৪-২৫ বছরের যুবতীরাও]

অভিযোগ, বেশ কিছুদিন ধরেই এই প্রেমলীলা চালিয়ে যাচ্ছিলেন শুভময়। কেউ টের পাননি। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রেমিকারা টের পেয়েই প্রেমিকারা সটান তাঁর বাড়িতে এসে হাজির হন। চারজনকে একসঙ্গে দেখে হতবাক হয়ে যান শুভময়। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না যুবক। প্রথমে পালানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। বোঝানোরও চেষ্টা করেন। তাতে কোনও লাভ হয়নি। শেষমেশ বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন। 

পরিবারের সদস্যরা যুবককে উদ্ধার করেন। ততক্ষণে প্রতিবেশীরাও চলে এসেছিলেন। সকলে মিলে যুবককে কোচবিহার শহরের বেসরকারি হাসপাতালে ভরতি করেন। যদিও এই ঘটনার পর মাথাভাঙ্গা থানার পুলিশ জানিয়েছে, এখনও এই বিষয়ে কোনও অভিযোগ আসেনি। অভিযোগ এলে তা খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। যুবকের পরিবারের সদস্যরা জানান, আলোচনার মাধ্যমে তাঁরা পুরো বিষয়টি মিটিয়ে নিতে আগ্রহী। এ বিষয়ে পুলিশকে জড়াতে চান না তাঁরা। আপাতত শুভময়ের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। 

[আরও পড়ুন: রয়্যাল বেঙ্গলের চোখে চোখ রেখে সাহসী লড়াই! বাঘের মুখ থেকে সঙ্গীকে ফেরালেন ২ মৎস্যজীবী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে