৮ মাঘ  ১৪২৬  বুধবার ২২ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে মানেই লাজুক হাসি। একগাদা আত্মীয়স্বজন, হবু শ্বশুরবাড়ির পরিবার-পরিজনদের সামনে চুপটি করে ঘোমটা টেনে বসে থাকা। কী? এমন রীতি কিংবা ধ্যানধারণাতেই তো আমরা অভ্যস্ত, তাই না! কিন্তু যাবতীয় সেসব বস্তাপচা বিষয়কে উড়িয়ে দিয়ে বিয়ের আসরে নেচে মাত করলেন এক কনে। আর সেই ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন। নব কনের এহেন কান্ড-কারখানা দেখে তো চক্ষু চড়ক গাছ অনেকেরই। ভাইরাল হতেও সময় নেয়নি সেই ভিডিও। কেউ কেউ আবার সমালোচনা করলেও কনের নাচের প্রশংসা করেছেন অগণিত নেটিজেন।   

তবে কনে কিন্তু একাই নাচ করেননি। হবু স্বামীকে নিয়ে বিয়ের আসরে পাঞ্জাবি গানে নাচলেন। চলতি বছরেরই মে মাসে মুক্তি পেয়েছে অজয় দেবগণ, তব্বু, রাকুলপ্রিত অভিনীত ‘দে দে প্যায়ার দে’ ছবিটি। সেই ছবিরই ‘হাউলে হাউলে’ গানটি বেশ জনপ্রিয়তাও লাক্ষ করেছে। নবপ্রজন্মের প্রায় সবারই মুখে মুখে সে গান। গার্ডি সান্ধু, মেলোডি এবং নেহা কক্করের গাওয়া সেই গান এখন বিয়ে বাড়ির সাউন্ড ট্র্যাকের তালিকায় হটকেকের মতো। একেবারে শীর্ষে। সেই গানেই নেচে বিয়ের আসর মাত করেছেন প্রতিষ্ঠা অরোরা নামে সেই কনে। বর-কনের নাচে সঙ্গ দিয়েছেন আত্মীয়রাও। যে ভিডিও রীতিমতো ভাইরাল এখন। লাইক-কমেন্টের সংখ্যাও নেহাত কম নয়। একজন লিখেছেন, “আমিতো অসংখ্যবার বার দেখেছি এই ভিডিও।” অন্যজন লিখেছেন, “আমি যদি আমার বিয়েতে এরকম নাচ না করি তাহলে আমি বিয়েই করব না’’।

[আরও পড়ুন: যেন সিনেমার গল্প! স্ত্রীকে প্রেমিকের কাছে ফিরিয়ে দিলেন স্বামী]

বিয়েটা প্রায় সবার জীবনেই আসে। আর যাঁরা প্রেম করে বিয়ে করেন তাঁদের সকলের কাছেই অবশ্য বিয়ের দিনটা স্বপ্নের মতো। আগেভাগে অনেক কিছুই পরিকল্পনা করে রাখেন। নিজের মতো করে মেতে ওঠেন আনন্দে। তবে সেই বিয়েকে কেন্দ্র করে আত্মীয়-পরিজনরা ঠাট্টা-মজা করে কাটালেও বর কিংবা কনে কিন্তু এদিনের জন্য গিনিপিগ! পরিমিত কথা বলা, চলন-বলন, আজবকায়দায় ধীরস্থির ভাব রাখা। বিয়ের আসরে সাধারণত এভাবেই দেখা যায় বর-কনেকে। সেসব ভাবনাকে উড়িয়ে দিয়ে এই বর-কনে যা নাচলেন দেখে নিন আপনারাও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং