BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের অনুষ্ঠানে নাচায় হবু বরের থাপ্পড়! প্রতিবাদে তুতো ভাইয়ের গলাতেই মালা দিলেন তরুণী

Published by: Kishore Ghosh |    Posted: January 22, 2022 2:30 pm|    Updated: January 22, 2022 2:56 pm

Bride marries cousin after groom slaps her for dancing at wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্থানীয় রীতি অনুসারে বিয়ের (Wedding) একদিন আগেই ছিল রিসেপশন বা খাওয়া-দাওয়া, নাচ-গানের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে ডিজের (DJ) তালে নাচে মাতেন তরুণী হবু বধূ । যা একেবারেরই পছন্দ হয়নি হবু বরের। অভিযোগ, আমন্ত্রিত অতিথিদের সামনে  তরুণীকে চড় মারে বর। তবে এরপরই চমকে দেওয়া সিদ্ধান্ত নেন তরুণী। ওই তরুণের বদলে তুতো ভাইয়ের গলায় মালা দেন তিনি।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে (Tamil Nadu) । তরুণীর বাড়ি কুড্ডালোর জেলার পানরুতিতে। অভিযুক্ত তরুণের বাড়ি একই জেলার পেরিয়াকাট্টুপালায়মে। গত বছর ৬ নভেম্বরে সম্পূর্ণ হয়েছিল উভয়ের বাগদান পর্ব। বিয়ে ছিল গত ২০ জানুয়ারিতে। তার আগের দিনে স্থানীয় প্রথা অনুসারে ছিল বিয়ের খাওয়া-দাওয়া তথা আনন্দ অনুষ্ঠান। সেখানেই বাধে গোল।

তরুণী ডিজের তালে নাচ করছিলেন অন্য আত্মীয়-বন্ধুদের সঙ্গে। এর মধ্যেই মেয়েপক্ষের এক আত্মীয় তরুণ বর-বধূর হাত ধরে নাচা শুরু করে। যা একেবারেই পছন্দ হয়নি বরের। সে ওই পুরুষটিকে এবং নিজের হবু বধূর থেকে হাত ছাড়িয়ে নেয়। এরপর সে দু’জনকেই ধাক্কা মারে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: সহবাসের পরেও বিয়েতে আপত্তি, প্রেমিকের বাড়িতে ধরনায় তরুণী]

মেয়েপক্ষের অভিযোগ, এরপর অনুষ্ঠান ভরতি লোকের সামনে নিজর হবু বউকে চড় মারে তরুণ। যদিও দ্রুত কড়া সিদ্ধান্ত নেয় তরুণী। ওই মুহূর্তে তাঁর পরিবারকে সে জানিয়ে দেয়, এই ছেলেকে সে বিয়ে করবে না। যা মেনেও নেয় মেয়ের বাড়ির লোক। এরপর পরিবারের সদস্য এক তুতো ভাইকে বিয়ে করে ওই তরুণী।

এদিকে পানরুতির মহিলা পরিচালিত থানায় অভিযোগ দায়ের করেছেন প্রত্যাখ্যাত তরুণ। সে জানিয়েছে, হবু বউকে সে প্রশ্ন করেছিল, কেন অন্যদের সঙ্গে নাচ করছে, তাতে তরুণী উত্তর দেয়, তাঁর ইচ্ছে। মেয়ের পরিবার তাঁকে হেনস্তা করেছে ও হুমকি দিয়েছে বলেও অভিযোগ তরুণের।

[আরও পড়ুন: বয়স তো সংখ্যামাত্র! ৯০ বছরের আইনজীবী সারলেন বিয়ে, কনের বয়স মোটে ৪০]

যদিও তরুণী সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর পরিবার বিয়ের অনুষ্ঠানের জন্য ৭ লক্ষ টাকা খরচ করেছে। সেই টাকা ক্ষতিপূরণ দিতে ছেলের পরিবারকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে