BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

এ কী কাণ্ড! বিয়ের আসরে জামাইবাবুকে বারবার চুমু খেলেন শ্যালিকা, ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: June 13, 2021 2:10 pm|    Updated: June 13, 2021 2:15 pm

Bride's sister kissing groom on wedding stage ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামাইবাবুর সঙ্গে শ্যালিকার (Bride’s Sister) সম্পর্কই একটু অন্য ধাঁচের। মিষ্টি মধুর এই সম্পর্ক যেন সবকিছুর থেকে আলাদা। হাসিঠাট্টাই সম্পর্কের ইউএসপি। একটি ভাইরাল ভিডিওর সূত্র ধরে সেই সম্পর্কই এখন নেটদুনিয়ায় জোর চর্চার বিষয়।

ওই ভাইরাল ভিডিও অনুযায়ী বোঝাই যাচ্ছে বিয়ের আসর বসেছে। একটি চেয়ারে বর-কনে ছাড়াও দু’জন তরুণী বসে রয়েছেন। বরের পাশে যে তরুণী ছিলেন, তিনি কনের বোন। অর্থাৎ সম্পর্কে নতুন জামাইয়ের শ্যালিকা। হাসি হাসি মুখ করে ছবি তোলার জন্য পোজ দিচ্ছিলেন সকলে। ক্যামেরাম্যানও ওই মুহূর্ত ফ্রেমবন্দি করতে প্রস্তুত। আচমকাই ঘটল বিপত্তি। বিপত্তিই বটে! কারণ, নতুন জামাইবাবুকে হঠাৎ চুম্বন (Kiss) করতে শুরু করলেন শ্যালিকা। জামাইবাবু তো অবাক। কীভাবে শ্যালিকার ‘চুম্বন হামলা’ থেকে নিজেকে মুক্ত করবেন, ঘটনার আকস্মিকতায় তা ঠিকমতো বুঝেও উঠতে পারেননি নতুন জামাই। তবে মুহূর্তের মধ্যেই শ্যালিকা তাঁকে মুক্তি দেয়। অবাক তরুণীর দিদিও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Niranjan Mahapatra (@official_niranjanm87)

[আরও পড়ুন: OMG! মাত্র ১২ টাকাতেই কিনতে পারবেন আস্ত একটি বাড়ি, কোথায় জানেন?]

বিয়ের আসরে সেই সময় যাঁরা উপস্থিত ছিলেন, তাঁরাও যে অবাক হয়েছেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এদিকে, ডিজিটাল যুগে যে কোনও ব্যতিক্রমী ঘটনা মুঠোফোন বন্দি হবেই। সোশ্যাল মিডিয়াতেই এখন ব্যস্ত থাকেন বেশিরভাগ মানুষ। তাই ব্যতিক্রমী ভিডিওটি আপলোড হওয়ার কথা ছিলই। হলও তাই। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ামাত্রই ভিডিওটি যেন শক্তিশালী সাইক্লোনের মতো ভাইরাল হতে থাকে। লাইক, কমেন্টের বন্যা। কেউ কেউ বেশ মজার ছলেই নিয়েছেন ভাইরাল ভিডিওটি (Viral Video)। আবার কেউ কেউ জামাইবাবু-শ্যালিকার মধ্যে পরকীয়া সম্পর্কের কথা ভাবতে বসেছেন। তাঁরা নতুন জামাইয়ের সঙ্গে শ্যালিকার কোনও সম্পর্ক রয়েছে কিনা, তা খুঁজে দেখার পরামর্শ দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নীতি পুলিশেরও অভাব নেই। এই আচরণের জন্য অনেকেই আবার শ্যালিকার দিকে খড়গহস্ত। কীভাবে এমন আচরণ করতে পারল, সেই প্রশ্নও তুলতে শুরু করেছেন কেউ কেউ। তবে এই ভিডিও নিয়ে নেটদুনিয়ায় যতই আলোচনা হোক না কেন শ্যালিকা কেন এমন কাণ্ড ঘটালেন, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: পাত্রী ‘মমতা ব্যানার্জি’, পাত্র ‘সোশ্যালিজম’! তামিলনাড়ুতে বিয়ের আসর, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement