BREAKING NEWS

২২ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

দালের মেহেন্দির গান গেয়ে দায়িত্ব সামলাচ্ছেন চণ্ডীগড়ের ট্র্যাফিক পুলিশ, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: October 20, 2019 11:45 am|    Updated: October 20, 2019 11:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের ফাঁকে নাচ-গানে অবসর কাটান অনেকেই। মাঝে মাঝেই এই ধরনের নাচগানের দৃশ্য ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। তবে কেউ কেউ আবার প্রিয় গান বা নাচকে করে নেন কাজেরই অঙ্গ। ভাললাগার জিনিসের সঙ্গে সময় কাটানোর সঙ্গে সঙ্গে মিটিয়ে ফেলেন কর্তব্যও। এই রকমই একটি ঘটনা ঘটেছে কেন্দ্রশাসিত অঞ্চল চণ্ডীগড়ে। পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দির একটি বিখ্যাত গান গেয়ে চণ্ডীগড় শহরের যান চলাচল নিয়ন্ত্রণ করতে দেখা গিয়েছে এক ট্র্যাফিক পুলিশকর্মীকে। তাঁর কর্মকাণ্ডের ৪২ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন স্বয়ং দালের মেহেন্দি। আর তারপরই ভাইরাল হয়েছে ভিডিওটি।

[আরও পড়ুন: ‘আপনার টাকা নেব না’, বৃদ্ধার মাথায় চুমু খেয়ে জানাল ‘দয়ালু’ ডাকাত]

সম্প্রতি নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করে দালের মেহেন্দি লেখেন, মানুষকে আইন মেনে চলার জন্য ট্র্যাফিক পুলিশ যে আমার গান ব্যবহার করছে তারজন্য আমি গর্বিত।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তায় একটি মাইক্রোফোন হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন ওই ট্র্যাফিক পুলিশকর্মী। আর রাস্তা দিয়ে আসা গাড়িগুলিকে সেখানে পার্কিং করতে বারণ করছেন। পুরো বিষয়টিই তিনি করছেন ১৯৯৫ সালে বিখ্যাত হওয়া দালের মেহেন্দির ‘বোলো তারা রারা’ গানটির কথা একটু কাটছাঁট করে। ভিডিওটি পোস্ট হওয়ার পরেই কয়েক হাজার মানুষ সেটি দেখে পছন্দ করেছেন।

[আরও পড়ুন: পরীক্ষায় টুকলি রুখতে পড়ুয়াদের মাথায় কার্ডবোর্ডের বাক্স! বিপাকে কলেজ কর্তৃপক্ষ]

মতামতও ব্যক্ত করেছেন কেউ কেউ। তার মধ্যে একজনের মতে, খুশি আর উৎসব মানেই দালের মেহেন্দি। আপনার ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। কেউ আবার ওই লিখেছেন, অভিনব কায়দায় কর্তব্য পালন করছেন ওই পুলিশকর্মী। এটা বাকিদেরও অনুপ্রাণিত করবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement