BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকার সঙ্গে প্রথম সাক্ষাতেই খসল লাখ টাকা! জানুন চিনা প্রেমিকের দুঃখের কাহিনি

Published by: Sucheta Sengupta |    Posted: October 21, 2020 4:32 pm|    Updated: October 21, 2020 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল সাইটে সবে একটু আলাপ জমেছে। আকর্ষণও তৈরি হচ্ছে। তবে উভয়ের সাক্ষাৎ তখনও হয়নি। পরস্পরকে প্রাথমিক চেনাজানার পর সদ্য পরিচিত বান্ধবীকে ডাকলেন ক্যান্ডল লাইট ডিনারে। প্রথমবার, রেস্তরাঁর রোম্যান্টিক পরিবেশে প্রেমালাপ হবে – এমনই স্বপ্নে বিভোর ছিলেন চিনের (China) বছর উনত্রিশের যুবক। কিন্তু সময় এলে দেখা গেল, চিত্র সম্পূর্ণ ভিন্ন। রোম্যান্স তো দূর অস্ত, প্রেমিকার সঙ্গে প্রথম সাক্ষাতেই পকেট থেকে খসে গেল ২ লক্ষ টাকারও বেশি! এমন অভিজ্ঞতায় হতভম্ব হয়ে গিয়েছেন তিনি।

ব্যাপারটা ঠিক কী? চিনের ঝেজিয়াং প্রদেশের বাসিন্দা ২৯ বছরের লিউয়ের আলাপ হয়েছিল এক তরুণীর সঙ্গে। তাঁকে ব্লাইন্ড ডেটে (Blind Date) নিয়ে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেন লিউ। রাজি হয়েছিলেন তরুণীও। কিন্তু ঘটনার দিন দেখা গেল যে পরিবারের ২৩ জন আত্মীয়কে নিয়ে তিনি গেলেন প্রেমিকের সঙ্গে দেখা করতে। ব্যস! প্রেমিক আর কী করেন? সকলকে আপ্যায়ণ করে খাওয়ালেন। সকলেই পেটপুরে খেলেন। এরপর রেস্তরাঁর বিল দিতে গিয়ে লিউয়ের মাথায় হাত পড়ার উপক্রম। মোট ২৫ জনের খাবারের বিল দাঁড়াল কড়ায় গণ্ডায় ১৯ হাজার ৮০০ ইউয়ান, ভারতীয় মুদ্রায় ২ লক্ষ ১৭ হাজার টাকা!

[আরও পড়ুন: চার বছর ধরে মহিলাদের মতো স্কার্ট-হিল পরে অফিসে যাচ্ছেন এই ব্যক্তি, কেন জানেন?‌]

প্রেমিকার সঙ্গে প্রথম সাক্ষাতেই যে এমন এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে, দুঃস্বপ্নেও ভাবেননি লিউ। আপাতত এই ধাক্কা সামলাচ্ছেন। আর প্রেমিকার বক্তব্য, তাঁকে ব্লাইন্ড ডেটে ডাকা যুবক কতখানি উদার, তার পরিচয় পেতেই আত্মীয়স্বজনদের নিয়ে গিয়েছিলেন। রেস্তরাঁয় খাওয়াওদাওয়ার পর হাসিমুখে এত টাকার বিল মেটানো লিউকে কি তাঁর যথেষ্ট উদার মনে হল? এই উত্তর প্রকাশ্যে না দিলেও, তরুণী নিশ্চয়ই ভিতরে ভিতরে বুঝতেই পেরেছেন যে তাঁর পরীক্ষায় লিউ একেবারে একশোয় একশো পেয়েই পাশ করে গিয়েছেন।

[আরও পড়ুন: চার হাজার চালের দানায় খোদাই করা আস্ত ভগবত গীতা, অনন্য নজির তেলেঙ্গানার যুবতীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement