BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Viral Video: জিভে জল আনা জিলিপি মুখে রুচল না বিদেশিনীর! ভাইরাল ভিডিও দেখে ক্ষুব্ধ নেটজনতা

Published by: Sucheta Sengupta |    Posted: October 2, 2022 9:48 pm|    Updated: October 2, 2022 9:52 pm

Colombian woman rejects jalebi after tasting it for the first time,video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রসাস্বাদনের মতো মন আর তো সকলের থাকে না। বাঙালিই সবচেয়ে বেশি ভোজনরসিক, সে কথা হলফ করে বলা যায়। তবে অন্যরাও বাংলার হেঁশেলে রান্না করা পদের স্বাদ পেলে বেশ আনন্দিতই হয়ে ওঠেন। এমনকী পিৎজা-বার্গার যাঁদের খাদ্যাভ্যাস, তাঁরাও বঙ্গের রসগোল্লা কিংবা মিষ্টি (Sweet) খান বেশ চেটেপুটেই। পছন্দ করেন না, এমন খুবই বিরল। সেই বিরলের মধ্যে বিরলতম একজনেরই নাম বোধহয় কলিন গৌড়া। কলম্বিয়ার (Columbia) তরুণী। ভারতীয় প্রেমিককে বিয়ের পর তাঁর পদবি বদলেছে। তো সেই কলিন ভারতীয় পদের রসাস্বাদনে আগ্রহী হয়েও পিছিয়ে গেলেন। গরম গরম জিলিপির (Jalebi) একটি কামড়েই মন মজে যায় আমাদের, কলিন সেই জিলিপিকেই প্রত্যাখ্যান করে দিলেন। ভাইরাল ভিডিওয় (Viral Video) তাঁর চোখেমুখে স্পষ্ট, জিলিপি মোটেই খেতে পারবেন না।

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, এক বিদেশিনী ভারতীয় সাজে সেজেছেন। শার্ট-প্যান্ট বাদ দিয়ে সুন্দর সবুজ শাড়ি, কপালে নকশা করা টিপ। সাজপোশাকে বদল তো হল। এবার স্বাদবদলের পালা। কিন্তু সেখানেই আটকে গেলেন কলিন নামের ওই যুবতী। তাঁকে খেতে দেওয়া হল গরম গরম জিলিপি। সামান্য দু কামড় বসিয়েই কলিন মাথা নাড়তে লাগলেন ‘নো নো’ বলে। তারপর তা দিয়ে দিলেন অন্য কাউকে।

[আরও পড়ুন: ভাগবতকে ‘রাষ্ট্রপিতা’ বলায় বিদেশ থেকে ফোনে খুনের হুমকি পেলেন ইমাম সংগঠনের প্রধান]

কলিনের জিলিপি খাওয়ার সেই ভিডিও তুলেছিলেন তাঁর স্বামী হনুমান গৌড়া। সেই ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়ায়। জিলিপির প্রতি কলম্বিয়ান তরুণীর এহেন বীতরাগ দেখে খেপেছেন নেটিজেনরা। টাইমলাইনে সমালোচনার ঝড়।

বোঝাই যাচ্ছে, কলিনের প্রতিক্রিয়ায় মোটেই খুশি নন নেটিজেনরা। কেউ বলছেন, কী করে এমন সুস্বাদু খাবার তিনি প্রত্যাখ্যান করলেন? কেউ আবার রাগের ইমোজি দিয়ে নিজেদের ক্ষোভ প্রকাশ করেছেন। কারও আবার কটাক্ষ, ভারতীয় খাবারের রসাস্বাদন করা বিদেশিদের কম্মো নয়। জিলিপির প্রতি এমন বিকর্ষণ বোধহয় অতি বিরল। 

[আরও পড়ুন: পুজোকে সামনে রেখে নতুন ‘সহজপাঠ’, অ আ ক খ’র নতুন পরিচয় শেখাল সিপিএম!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে