BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় ফিকে অসমের আকাশে লাগল বিহুর রং, রাস্তায় নাচ পুলিশকর্মীর

Published by: Soumya Mukherjee |    Posted: April 14, 2020 6:29 pm|    Updated: April 14, 2020 6:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের জেরে গত পাঁচমাস ধরে আতঙ্কে রয়েছে গোটা বিশ্ব। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। বিশ্বের একনম্বর দেশ আমেরিকাই আজ করোনায় মৃত্যুর তালিকায় একদম প্রথম স্থানে জায়গা পেয়েছে। ভারতেও মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজারের গণ্ডি পেরিয়ে গিয়েছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৫৩ জনের। করোনার সংক্রমণ থেকে বাঁচতে আজ লকডাউনের সময়সীমা আগামী ৩ মে পর্যন্ত বাড়িয়ে দিয়েছে কেন্দ্র। এর ফলে আরও চিন্তায় পড়ে গিয়েছেন সাধারণ মানুষ। এই অবস্থায় অসমের রাস্তায় নাচগানের মাধ্যমে রঙালি বিহু পালন করতে দেখা গেল কয়েকজন ট্রাফিক পুলিশ কর্মীকে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। যা দেখে ওই পুলিশ কর্মীদের জীবনীশক্তির তারিফ করেছেন নেটিজেনরা।

মঙ্গলবার সংবাদসংস্থা এএনআইয়ের টুইটার অ্যাকাউন্ট থেকে ৪০ সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে, রাস্তার উপর ঢোল বাজিয়ে গান করছেন একজন ট্রাফিক পুলিশকর্মী। আর তাঁর সামনে ও পিছনে দাঁড়িয়ে সেই গানে গলা মেলানোর পাশাপাশি নাচ করছেন কয়েকজন সহকর্মী। ঘটনাস্থলে উপস্থিত পুলিশকর্মীরা মুখে মাস্ক এবং হাতে গ্লাভসও পরে রয়েছেন।

[আরও পড়ুন: কল খুললেই বেরোচ্ছে রেড ওয়াইন, আতঙ্কের মধ্যেও উৎসবে মাতলেন গ্রামবাসী ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল অর্থাৎ ১৩ এপ্রিল থেকে অসমে রঙালি বিহু শুরু হয়েছে। প্রতিবছর প্রায় একমাস ধরে বিভিন্ন অনুষ্ঠানে মেতে ওঠে অসমবাসী। কিন্তু, এবার করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সমস্ত অনুষ্ঠান স্থগিত রাখা হয়েছে।

[আরও পড়ুন: রাতের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে অশরীরী! করোনার মাঝে নতুন আতঙ্কে কাঁটা গোটা গ্রাম]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement