BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চোরদের হাত থেকে সন্তানদের বাঁচাতে গরুর কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Published by: Bishakha Pal |    Posted: December 22, 2018 5:52 pm|    Updated: December 22, 2018 7:39 pm

Cow saves calf from thieves

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষকে আর ভরসা নেই। তাই বোধহয় নিজের সন্তানকে রক্ষা করার কাজ নিজেদের হাতেই তুলে নিল গরু।চোরদের হাত থেকে বাছুরকে রক্ষা করল সে। এই গোটা ঘটনাটি ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কর্ণাটকের চিক্কামাগালুরুর কোপ্পা বাসট্যান্ড এলাকায়। সিসিটিভির সেই ভিডিও ফুটেজ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওয় দেখা গিয়েছে, রাস্তায় বাছুরকে নিয়ে নিজের মনেই ছিল গরুটি। হঠাৎই সেখানে দুই চোরের আবির্ভাব হয়। দুই চোর বাছুরের পা ধরে টানতে যায়। বাছুর চুরির মতলব ছিল তাদের। কিন্তু তখনই মা গরুটি বুঝতে পারে তার বাছুর চুরি করতে এসেছে দু’জন। সিং বাগিয়ে দুই চোরের দিকে তেড়ে যায় গরুটি। পরিস্থিতি বেগতিক বুঝেই ছুটে পালায় দুই চোর। সামনের এটা সিসিটিভি ক্যামেরায় গোটা ফুটেজটি রেকর্ড হয়ে যায়। তারপর সেটি ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। আর তারপর থেকে শুরু হয়ে গিয়েছে চর্বিতচর্বণ। কেউ রাজনৈতিক বুলি আউড়ে গরুর রক্ষায় পোস্ট দিচ্ছেন, কারোর আবার গরু চুরি নয়, চুরিটাও মূল ইস্যু।

‘আমরাও পারি’, রাফালে ইস্যুতে কেন্দ্রকে বেনজির তোপ হ্যাল-এর ]

পুলিশ জানিয়েছে, চোরেরা এসইউভি গাড়ি নিয়ে এসেছিল। কিন্তু তাদের গাড়ির নম্বর দেখা যায়নি। ওই দু’জনের মুখও দেখা যায়নি সিসিটিভি ফুটেজে। তবে যেটুকু তথ্য পাওয়া গিয়েছে, তার উপর ভিত্তি করে তদন্ত শুরু করেছে তারা। কোপ্পা এলাকার বাসিন্দা রমেশ পুজার জানিয়েছেন, গত সপ্তাহে এমনই একটি ঘটনার কথা শোনা গিয়েছিল। তবে সেই ঘটনাটি ঘটেছিল কালাসা এলাকায়। সেখানে তো গরু চুরি করতে চোরেরা গোয়ালঘরেও ঢুকে গিয়েছিল। পুলিশ থাকা সত্ত্বেও কীভাবে চোরেরা গরু চুরির সাহস পায়, তা নিয়ে উঠছে প্রশ্ন।

দিল্লিতে গ্রেপ্তার ভারতী ঘোষের দেহরক্ষী সুজিত মণ্ডল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে